জলপাইগুড়ি গণধ’র্ষণ কাণ্ডে পাকড়াও আরো ১, মোট গ্রেফতার ৫ যুবক

জলপাইগুড়ি রাজগঞ্জের গণধর্ষণের ঘটনায় পালিয়ে থাকা আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল রাজগঞ্জ থানার পুলিশ। এই নিয়ে রাজগঞ্জের গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হল মোট পাঁচ যুবক। ধৃত যুবককে শুক্রবার জলপাইগুড়ি জেলা দায়রা আদালতে তোলা হয়। পুলিশ অভিযুক্ত কে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতের কাছে আবেদন করলে চার দিনের পুলিশ হেফাজত দিয়েছে আদালত।৪সেপ্টেম্বর জলপাইগুড়ির রাজগঞ্জ ব্লকের সন্ন্যাসী কাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় দুই নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠে। লোকলজ্জায় ভয়ে দুই নাবালিকা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

সোমবার এক নাবালিকা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অভিযুক্ত পাঁচ যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠে। তিন যুবককে সোমবার গ্রেফতার করে পুলিশ। পালিয়ে থাকা আরো দুই যুবককে বৃহস্পতিবার গ্রেফতার করে আদালতে তুলে পুলিশ পাঁচ দিনের রিমান্ডে নেয়। ওই যুবক শিলিগুড়ি কাওয়াখালী এলাকা থেকে গ্রেফতার হয়।

কয়েক ঘন্টার মধ্যে পালিয়ে থাকা আরও এক অভিযুক্তকে গ্রেফতার করলো রাজগঞ্জ থানার পুলিশ। তাকেও শিলিগুড়ি সংলগ্ন এনজেপির সিপাইপাড়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ৷ শুক্রবার ওই যুবককে আদালতে তোলা হল। পুলিশ জানিয়েছে অভিযুক্ত মোট পাঁচজন যুবককে গ্রেফতার করা হয়েছে। আর কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।