ঠোঁটে নীল লিপস্টিক, শর্ট পোশাকে সমুদ্রসৈকতে ঝড় তুললেন সারা, ভাইরাল ছবি

লাল লিপস্টিক আর কালো কাজলেএখন আর সীমাবদ্ধ নেই মহিলা মহল।মাঝে মাঝেই আমরা চোখের উপর নীল বা সবুজ আইলাইনার পড়তে কিংবা ঠোঁটে গোলাপী অথবা অন্য কোন রঙের লিপস্টিক পড়তে দেখতে পাই রমণীদের। পছন্দের রং দিয়ে সাজগোজ করতে ভালোবাসার সকলেই। কিন্তু তা বলে ঠোঁটে নীল লিপস্টিক লাগাবো? শুনেই কেমন একটা লাগছে না? তবে ঠিকই শুনছেন, সম্প্রতি সারা আলি খান কে দেখা গেছে নীল রঙের লিপস্টিক পরে সমুদ্রসৈকতে বন্ধুর হাত ধরে ঘুরে বেড়াতে।

পতৌদি খান্দানের বড় মেয়ে সারা আলি খান কে আমরা সকলেই চিনে। সাইফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কনিষ্ঠা কন্যা তিনি। ইতিমধ্যেই বলিউডে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সারা আলি খানের প্রথম ছবি সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে “কেদারনাথ”। এই ছবিতে সারা আলি খানের অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিল বলিউড ইন্ডাস্ট্রি থেকে শুরু করে জনগণ। আজ সুশান্তের মৃত্যুর পর সারা আলি খানের নাম ও বারবার খবরের পাতায় উঠে এসেছে। সারা আলি খান এবং সুশান্ত “কেদারনাথ” সিনেমার সাফল্যের পর থাইল্যান্ডের ঘুরে বেড়ানোর দৃশ্য সোশ্যাল মিডিয়ায় আলোচিত।

View this post on Instagram

Back to Blue 🌊💙🧿 📸: @orry1

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

করোনাভাইরাস এর জন্য গোটা বলিউড গৃহবন্দি ছিল প্রায় কয়েক মাস। অন্যদের মতো সারা আলি খান তার মা অমৃতা সঙ্গে বাড়িতেই কাটিয়েছিলেন গোটা লকডাউন। কিন্তু লকডাউন একটু হালকা হতেই সারা আলি খান বেরিয়ে পড়েছেন সমুদ্র সৈকত ভ্রমণে। সঙ্গে নিয়েছেন তার প্রিয় বন্ধুকে। এই পোস্ট সারা আলি খান নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে এবং ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। সারা আলি খানের এই ছবি দেখে তার ফ্যানেরা যারপরনাই খুশি হয়েছেন। সেইসঙ্গে আমির খানের মেয়ে এবং জারীন খান সারা আলি খানের এই নীল লিপস্টিকে ফিদা হয়ে গেছেন।