হাতে অস্ত্র নিয়ে রুদ্রমূর্তিতে দৌড়ে আসছেন এক নারী, মুহূর্তে ভাইরাল লোমহর্ষক ভিডিও

হাতে অস্ত্র নিয়ে রুদ্রমূর্তিতে দৌড়ে আসছেন অভিনেত্রী

নারী শক্তি নিয়ে ভিডিও বানিয়ে মন জয় করে নিলেন বাঙালি অভিনেত্রী ইশিতা গঙ্গোপাধ্যায়।বাংলা টেলিভিশনে নিয়মিত কাজ করলেও তিনি এই মুহূর্তে মুম্বাইতে পাড়ি জমিয়েছেন। হিন্দি সিরিয়ালে কাজ করে তিনি এখন মুম্বাই টেলিজগতের বেশ পরিচিত মুখ সম্প্রতি নারী শক্তি নিয়ে নারীদের বিভিন্ন রূপ নিয়ে,নারীর অভিমান নিয়ে একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখান থেকেই এই ভিডিও রীতিমতো ঝড় তুলেছে।এই ভিডিওর পিছনে সম্ভবত অমিতাভ বচ্চনের ভারী গলায় নারীদের নিয়ে তৈরি কবিতা শোনা যাচ্ছে।

নারীরা স্বাধীনতার লড়াইয়ের সময় থেকেই পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন ব্রিটিশদের সাথে, রানী লক্ষীবাঁই একাই ইংরেজদের সাথে লড়াই করেছিলেন, নারীর বিভিন্ন রূপ দেখা যায় সমাজে, তিনি একজন মেয়ে, তিনি একজন স্ত্রী তিনি একজন মা। এক এক সময় নারীরা এক এক রূপে ধরা দেন। দেবী দুর্গাকে পুজো করা হয়,পুজো করা হয় মা কালিকে।

এমনই বিশেষ বার্তা নিয়ে অভিনেত্রী ইশিতা গাঙ্গুলি চন্ডাল রূপে হাতে অস্ত্র নিয়ে দৌড়ে চলেছেন।এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে। নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই ভিডিও শেয়ার করে তিনি ফের একবার নারী শক্তির রূপ মেলে ধরেছেন সকলের সামনে।এই ভিডিও বুলেটের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।