নেশার ঘোরে ওয়াশিং মেশিনে ঢুকে সুইচ চালিয়ে দিলো যুবতী, উদ্ধার করতে ঘাম ছুটলো দমকল কর্মীদের

সোশ্যাল মিডিয়ার অনেক রকমের ঘটনা দেখা যায়। অনেকে মাতাল হয়ে উদ্দাম নাচ করে অনেকে মাতাল হয়ে মূর্তিকে মানুষ ভেবে গালাগাল কথাবার্তা শুরু করে। কিন্তু এরকম কি কখনো দেখা গিয়েছে যে, মজার ছলে কেউ মাতাল বান্ধবীকে তার বন্ধুরা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে দিয়েছে। সম্প্রতি এরকমই একটি ঘটনা ঘটেছে। যেখানে তার বন্ধুরা তার মাতাল বান্ধবীকে মজার ছলে ওয়াশিং মেশিনে ঢুকিয়ে দিয়েছে। তারপরে তাকে বের করতে না পারায় দমকল কর্মীদের ডেকে নিয়ে এসেছে।

আসলে বন্ধুরা মিলে পার্টি করছিলো একটি জায়গায় এবং সেখানে সবাই এত পরিমানে মদ্যপান করেছিল যে তারা প্রায় মাতাল হয়ে গিয়েছিল। সবথেকে বেশি মাতাল হয়েছে ২৬ বছর বয়সী ওই যুবতী বান্ধবীটি। তাই তার বন্ধুরা তাকে জোর করে ওয়াশিং মেশিনে মধ্যে অনেক কষ্টে ঢুকায়। ভিডিওতে স্পষ্ট তাকে প্রথমে তারা ঢুকাতে পারছিলেননা ওয়াশিং মেশিনে। কিন্তু তা সত্বেও তারা অনেক পরিশ্রম করার পর রীতিমত জোর করে তাকে ওয়াশিং মেশিনে ঢুকিয়ে দেয় এবং পরে তাকে বের করতে পারেনা।

বাধ্য হয়ে ওই ওই যুবতীর বন্ধু রা দমকল কর্মীদের ডেকে পাঠায় কিন্তু দমকল কর্মীদের বলা হয় একটি বিড়াল গাছে উঠে গেছে সে ওই গাছ থেকে নামতে পারছেনা। তাই আপনারা আসুন না হলে বিড়ালটি এইভাবে নামার চেষ্টা করলে আঘাত পেতে পারে। কিন্তু পরে দমকল কর্মীরা যখন ওই জায়গায় আসেন তখন দেখতে পান এখানে কোন বিড়ালের চিহ্নমাত্র নেই।

এখানে একজন যুবতী ওয়াশিং মেশিনে ঢুকে রয়েছে। দমকলকর্মীরা অনেক চেষ্টা ও পরিশ্রমের পর তাকে ওয়াশিং মেশিন থেকে বের করে আনা হয়। দমকলকর্মীরা সঠিক সময়ে যদি না আসতেন ।তাহলে হয়তো ওই ওয়াশিং মেশিনের ভেতরে দমবন্ধ হয়ে যুবতী মৃত্যু পর্যন্ত হতে পারে।