মাছ ধরতে গিয়ে জালে উঠে এল বোম! চাঞ্চল্য দিনহাটায়

187
মাছ ধরতে গিয়ে জালে উঠে এল বোম! চাঞ্চল্য দিনহাটায়

কোচবিহার: নদীতে মাছ ধরতে গিয়ে জাল থেকে উঠে এল আস্ত বোমার থলি। ঘটনাটি ঘটেছে, দিনহাটা ১ ব্লকের গীতালদহ এলাকায়। এদিন দুপুরে ধরলা নদীতে স্থানীয় এলাকার মৎস্যজীবীরা মাছ ধরতে গেলে তাদের জালে উঠে আসে একটি ব্যাগ। সেই ব্যাগটিকে পারে টেনে আনতেই ওই মৎস্যজীবীদের চোখ চড়কগাছ। ব্যাগের ভিতর থেকে উদ্ধার হয় পাঁচটি তাজা বোমা। এই উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। এদিকে ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসেন দিনহাটা থানার পুলিশ। পরে তাঁরা এসে বোমা গুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন

স্থানীয় সূত্রে জানা গেছে,গত পঞ্চায়েত ভোটের সময় থেকে গ্রামীণ এলাকার ক্ষমতা দখলকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির গন্ডগোলের জেরে প্রায় প্রতিনিয়তই দিনহাটার বিভিন্ন প্রান্তে বোমাবাজির ঘটনা ঘটছিল। দুষ্কৃতীরা সেই বোমা গুলি প্যাকেট করে সম্ভবত নদীতে ফেলে দেয়। এদিন স্থানীয় বেশ কয়েকজন মৎস্যজীবী গীতালদহের ধরলা নদীতে মাছ ধরতে গেলে তাদের জালেই উঠে আসে বোমাগুলি।

এবিষয়ে দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত বলেন, গীতালদহের ধরলা নদীতে মাছ ধরার সময় মৎস্যজীবীর জালে ধরা পরে ওই প্যাকেটগুলি। সেই প্যাকেটের মধ্যে থেকেই পাঁচটি বোমা উদ্ধার হয়। পরে আমরা সেগুলি উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে কি কারনে বোমাগুলি সেখানে এল নাকি কেউ সেখানে ফেলে রেখে গেল তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।

এই রকম আপডেট পেতে লাইক করুন