BREAKING: সেনা-জঙ্গী গুলির লড়ায়ে খতম আল-কায়দা শাখার প্রধান হামিদ লেলহারি

78
BREAKING: সেনা-জঙ্গী গুলির লড়ায়ে খতম আল-কায়দা শাখার প্রধান হামিদ লেলহারি

সেনার সাথে জঙ্গী ও পাক সেনাদের গুলির লড়াই হরদম চলছে কাশ্মীর সীমান্তে। এবার সেই গুলির লড়াইতেই মারা গেলো কাশ্মীরের আল্কায়দা প্রধান , তার নাম হচ্ছে হামিদ লেলহারি। পরে জানা যায় তিনি শুধু না তার সাথে তার ২ জন সঙ্গীও মারা যায়।

সুত্রের খবর, এই ঘটনাটি ঘটেছে অবন্তিপোরার রাজপোরা গ্রামে। সেখানে আগের থেকেই খবর পায় সেনারা, যে জঙ্গী লুকিয়ে আছে। আর তারপরেই অভিযান চালায়। তারা যখন সেখানে উপস্থিত হয় ওপর পাশ থেকে গুলি চালাতে থাকে হামিদের দল কিন্তু তারপরে সেনারাও গুলি চালায় তাদের ওপরে আর তাদের গুলিতেই প্রাণ হারায় আল্কায়দা প্রধান ও তার ২ সঙ্গী।

পরে যখন সেখানে সেনারা যায় সেখান থেকে অনেক বারুদ বোম উদ্ধার করা হয়, আর তখন সেনারা জানায় এখানে অনেক আগ্নেয়ুস্ত্র উদ্ধার হয়েছে , তাই তারা এরপর থেকেই সেখানে চিরুণি তল্লাশি চালাতে থাকে। প্রথমে এই আল কায়দার প্রধান ছিল জাকির কিন্তু দক্ষিণ কাশ্মীরে সানার গুলিতে নিহত হওয়ার পর ই দায়িত্ব তুলে দেওয়া হয় লেলহারিকে।

এই লেলহারি যখন এই আল কায়দা প্রধানের দায়িত্ব পায় তখন সে এক ভিডিও আপলোড করেছিল সেখানে তারা সব জঙ্গীসগঠন মিলে ভারতের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছিল কিন্তু সেনাদের হাতে আসতেই তারা তার সন্ধানে নামে আর শেষ পর্যন্ত তাকে খতম করে, তিনি কাশ্মীরের বাসিন্দাই ছিল বলে জানা যায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন