সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

মশারি প’রে সোশ্যাল মিডিয়াতে ধু’ম মা’চা’লে’ন উরফি, ছবি সোশ্যাল মিডিয়ায় ঝ’ড় তুললো

বিতর্ক যেন কখনো উরফি জাভেদের পিছন ছাড়ে না। বলা ভালো উরফি কখনো বিতর্ককে তার কাছ ছাড়া করতে চাননা। বিগ বসের হাত ধরেই উরফি জাভেদ উঠে আসেন লাইম লাইটে। যদিও বিগ বসের ঘরে খুব বেশিদিন টিকতে পারেন নি তিনি। তার ফ্যাশন সেন্স রাতারাতি তাকে ভাইরাল করে দেয় নেটিজেনদের কাছে।

তার নানা ধরণের পোশাকি কায়দার কারণেই সোশ্যাল মিডিয়ায় তার কোনো ছবি পোস্ট হলেই শুরু হয়ে যায় ট্রোলিং। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিনই তাকে নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। এই ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর নিত্যদিনের সঙ্গী। সবথেকে আশ্চর্যের বিষয় তিনি কখনো ক্লান্ত হন না এসব করে। বরং নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার বলে দাবি করেন তিনি। মনে করেন।

প্রতিদিন হাজার হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও কখনোই এইসব সমালোচনা কাবু করতে পারে না লাস্যময়ী উরফিকে। তিনি ভীষণ আত্মবিশ্বাসী এবং নিজের মনের মত জীবনযাপন করতে ভালোবাসেন। ১৯৯৭ সালের ১৫ই অক্টোবর এই অভিনেত্রী জন্মগ্রহণ করেন লখনউতে।

আরো পড়ুন: এখানে ভুঁড়িওয়ালাদের দেওয়া হয় সর্বোচ্চ স’ম্মা’ন, যাদের “ভুঁড়ি” আছে তারাই বে’শি সুন্দর

রক্ষণশীল মুসলিম পরিবারের সন্তান হওয়ার কারণে ছোটবেলা থেকেই পোশাক আশাকে অনেক নিষেধাজ্ঞা ছিল। নিজের পছন্দমত পোশাক পরা তো দূর, জিন্সও পরতে পারতেন না। বুক ঢাকতে হত ওড়নায়। তবে তিনি এখন আর এসব বাধা তাকে আঁটকে রাখতে পারে না।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

ফ্যাশন নিয়ে এক্সপেরিমেন্ট করাই তার অন্যতম নেশা। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ । সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বিগ বসের ঘরেও নিজের বোল্ড আউটফিট দিয়ে নজর কেড়েছিলেন উর্ফি। সোশ্যাল মিডিয়ায় তার পেজে চোখ রাখলেই দেখা যায় তার বোল্ড পোশাকের ফাঁক দিয়ে টানটান ফিগার, সুঠাম বক্ষ বিভাজিকা, গভীর নাভি।

অদ্ভুত পোশাকে নিজেকে সাজিয়ে তোলেন এই অভিনেত্রী। কখনো হাফ জ্যাকেটের নীচ দিয়ে তার অন্তর্বাস বেরিয়ে থাকে, তো আবার কখনও টিশার্ট কেটে ছেটে ছোট্ট পোশাক বানিয়ে নেন। আর এভাবেই ক্যামেরার সামনে ধরা দেন। আর সাথে সাথেই সেসব ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়।

আরো পড়ুন: বড়ো খবর: ১২ থেকে ১৪ বছরের শিশুরা ক’রো’না’র টি’কা পা’বে এই তারিখ থে’কে, জানুন তারিখ

সম্প্রতি ভাইরাল ভয়ানি থেকে পোস্ট হওয়া তার একটি ভিডিও ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে। অভিনেত্রী একটি মশারির নেট এর থেকেও পাতলা কাটাছেঁড়া পোশাক পরে রাস্তায় বেরিয়েছিলেন। আর সেই সুযোগ মিস করেননি পাপ্পারাজিরা। অন্যদিকে উরফিও তাদের ক্যামেরার সামনে নানা পোজে ছবি তুলেছেন।

আর সেই ছবিগুলো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের সমালোচনা। ইতিমধ্যেই ৫০ হাজারের বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন। তবে বেশিরভাগ মানুষ অভিনেত্রীর এহেন স্টাইল সেন্সে বিরক্ত হয়েছেন যা তাদের কমেন্টেই স্পষ্ট। যদিও তাতে উরফির কিছু এসে যায় না।