সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

দুর্দান্ত স্কি’ম LIC-র, ১০০ টা’কা বিনিয়োগে পে’তে পারেন ১৫ লক্ষ টা’কা

আজকাল বাজারে অনেক রকমের মিউচুয়াল ফান্ড রয়েছে, তবে নিজেদের ভবিষ্যৎ গড়তে চান যারা, তারা অনেকেই মিউচুয়াল ফান্ডের উপর ভরসা করে থাকে কিন্তু কোন মিউচুয়াল ফান্ড রাখলে তারা ভবিষ্যতে একদম সুরক্ষিত থাকবেন সে ব্যাপারে অনেকেই বুঝতে পারেন না ।

তবে তাদের জন্য এসে গেছে নতুন স্কিম, শুধু মাত্র ১০০ টাকা রাখলে পাওয়া যাবে ১৫ লক্ষ টাকা। বিশেষ করে যারা অল্প বয়সি তাদের জন্য এই ধরনের একটি স্কিম আনা হয়েছে এলআইসির পক্ষ থেকে।

প্রত্যেকেই তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে থাকেন এবং এই ধরনের একটি স্কিম ভবিষ্যতের জন্য যে একেবারেই সুরক্ষিত হবে সেটাই বলা বাহুল্য। এই নতুন স্কিমটি বিশেষ করে ছোট ছোট শিশুদের ভবিষ্যতের কথা ভেবেই আনা হয়েছে।

আরো পড়ুন: সুশান্তের গার্লফ্রেন্ড রিয়ার উপর টা’কা’র বৃষ্টি করছেন সলমন খান, কিন্তু কে’ন?

এই নতুন স্কিম অনুযায়ী কেউ যদি মাসিক ২৮০০ টাকা অথবা দৈনিক ১০০ টাকা করে জমা দেন তাহলে ম্যাচিউরিটির পরে পাওয়া যাবে ১৫ লক্ষ টাকা।

এই টাকাটি পাওয়া যাবে ২৫ বছর পরে। কেউ যদি তাদের ভবিষ্যতের প্রজন্মের কথা ভেবে এই স্কিম করেন তাহলে সেটি খুব ভালো বলে বিবেচিত হবে ভবিষ্যতে।

ম্যাচিউরিটির পরে প্রায় দ্বিগুণ টাকা পাওয়া যাবে এই স্কিমে। এই পলিসিটা করার ক্ষেত্রে যে পলিসি গ্রাহক হবে তার বয়স হতে হবে ৯০ দিন।

কিছু সময় আগেই এলআইসির তরফ থেকে আনা হয় একটি পেনশন স্কিম যেখানে এককালীন বিনিয়োগের মাধ্যমে একটা সময় পরে পেনশন হিসেবে প্রত্যেক মাসে পাওয়া যাবে ১২০০০ টাকা। এই পলিসিটা করার ক্ষেত্রে গ্রাহককে অবশ্যই হতে হবে ৪০ বছরের।