Home বিনোদন OMG, ব্রেকআপের খ’ব’র দিলেন ঋতাভরী, কেন স’ম্প’র্কে’র ই’তি ঘোষণা করলেন অভিনেত্রী? রইলো...

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

OMG, ব্রেকআপের খ’ব’র দিলেন ঋতাভরী, কেন স’ম্প’র্কে’র ই’তি ঘোষণা করলেন অভিনেত্রী? রইলো কারণ

খুব প্রাণবন্ত, ছটফটে, হাসিখুশি মেয়ে ঋতাভরী চক্রবর্তী। তাঁকে দেখামাত্র এই বিশেষণগুলিই মাথায় আসে। শুধু তাই নয়, বর্তমানে টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে দর্শক ঋতাভরী চক্রবর্তীকেই চেনেন। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগত এমনকি সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ জনপ্রিয়। নেট দুনিয়ায় মাঝেমধ্যেই ছবি -ভিডিও ইত্যাদি শেয়ার করে লাইক কমেন্টের ঝড় তোলেন। ইত্যাদি শেয়ার করে লাইক কমেন্টের ঝড় তোলেন।

সম্প্রতি ঋতাভরীর পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবারও ব্যাপক আলোচনা। এই প্রাণবন্ত ঋতাভরীর জীবনে গত এক দু’বছরে হঠাৎই নেমে এসেছিল অন্ধকার। আর তাঁর সবচেয়ে অন্ধকার দিনগুলোতে তাঁর কাছের মানুষের সঙ্গে তাঁর পাশে থেকেছেন তাঁর ‘ডাক্তার বন্ধু’। ঋতাভরীর লাভ লাইফ নিয়ে নতুন করে বলার কিছু নেই।

নিজের প্রেমের কথা ঋতাভরী আগেই স্বীকার করেছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, দিনকয়েক আগে প্রিয় মানুষের সঙ্গে কোয়ালিটি টাইমের ছবি এবং প্রেমের আদুরে বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ঋতাভরী।

আরো খবর: সরকারের লোভনীয় স্কি’ম! পাওয়া যা’বে ২০ বছর পর্যন্ত বিনামূল্যে বিদ্যুৎ পরিষেবা

বিয়ের পরিকল্পনা জানাতে গিয়ে ঋতাভরী বলেন, ডেস্টিনেশন ওয়েডিং করার ইচ্ছে রয়েছে ঋতাভরী ও তার ডাক্তার বর তথাগত চট্টোপাধ্যায়ের। চলতি বছরের শেষেই হবে এনগেজেমন্ট, আর তারপরই লিভ-ইনে থাকা শুরু করবেন তারা এবং ২০২৩ সালেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

সম্প্রতি ইনস্টাগ্রামে বিচ্ছেদ সংক্রান্ত একটি পোস্ট করে সকলকে চমকে দিলেন টলি সুন্দরী। বিয়ের আগেই হঠাৎ কেন এমন সিদ্ধান্ত তা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। তবে ঋতাভরী নিজের পোস্টে কোনো ব্যক্তি অর্থাৎ তথাগতর সঙ্গে ব্রেকআপের কথা বলেননি। বরং তিনি বিচ্ছেদ ঘটিয়েছেন মানসিক চাপ, অবসাদ ইত্যাদির সঙ্গে।


ভিডিও পোস্টে করে ঋতাভরী ক্যাপশনে লেখেন, আমি ব্রেকআপ করছি তোমার সঙ্গে, অনেক হয়েছে। এবার এই বিষাক্ত সম্পর্ক থেকে বেরোতে হবে। স্ট্রেসের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে হবে। সেই সাথে ঋতাভরী আরও লিখেছেন, তিনি এবং মানসিক চাপ অনেকদিন ধরে সম্পর্কে ছিলেন।

তিনি নিজেই তাকে বারবার সাদরে আহ্বান জানিয়েছেন। কিন্তু এখন যেহেতু তাদের মধ্যে বিষয়টা আর তেমন জমছে না। তাই এবার তাদের আলাদা হয়ে যাওয়াই উচিত। তাই তোমার সঙ্গে ব্রেকআপ করছি। আর এই পোস্টই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে।