একাকীত্ব আর ভা’লো লাগছে না, গার্লফ্রেন্ড দা’ন করার প্ল্যাকার্ড হা’তে রাস্তায় যুবক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবকের বেশ অদ্ভুত ধরনের এক ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক হাতে প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় রাস্তায় করুণ মুখে ঘুরে বেরাচ্ছেন। আর তাঁর প্ল্যাকার্ডের লেখা দেখে হতবাক হয়েছে নেটজনতা।

ভাইরাল হওয়া এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে “দে দে পেয়ার দে” গানটি। আলিপুরদুয়ার শহরের সেই যুবকের প্ল্যাকার্ডে লেখা রয়েছে, “DONATE ME A GIRLFRIEND।” এরকমই এক হাস্যকর ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

@AbCdZeroooo নামের একটি প্রোফাইল থেকে ফেসবুকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন যুবক সাদা টি-শার্ট এবং চোখে সবুজ রঙের একটি সানগ্লাস পড়ে হাতে একটি প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছেন।

আরো পড়ুন: কোচবিহারে তৈরি হবে বিশ্বমানের স্পোর্টস হাব

প্ল্যাকার্ডে লেখা রয়েছে “DONATE ME A GIRLFRIEND” অর্থাৎ ‘আমাকে একটা গার্লফ্রেন্ড দান করুন।’ ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়েছে, “Single এর শেষ পর্যায়ে আসার পর।” আর সেই ভিডিও শ্যুট করা হয়েছে আলিপুরদুয়ারের বিভিন্ন জায়গায়। জানা গিয়েছে ওই যুবক আলিপুরদুয়ার শহরের 4 নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুমন সরকার।

এছাড়া এও জানা গেছে যে ওই যুবক আবার ইউটিউব স্টার ‘BB ki Vines’ খ্যাত ভুবন বামের খুব বড় ফ্যান। কলেজ পড়ুয়া সুমনের অনেকদিনের শখ সে বড় ইউটিউবার হবে।

আর সে কারণেই সোশ্যাল মিডিয়ায় সে ভালো রকমের অ্যাক্টিভ এবং মাঝে মধ্যে তিনি বিভিন্ন ধরনের ভিডিও তৈরি করে নেট দুনিয়ায় শেয়ার করেন। আর এর মধ্যেই তাঁর এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

তবে প্ল্যাকার্ড হাতে নিয়ে ঘোরার পরিকল্পনা ওই যুবকের মাথায় কী করে এলো? সেই প্রশ্নের জবাবে সুমন জানান যে, “ভিন্ন রকমের কনটেন্ট যদি বানানো হয়, তবে তা খুব দ্রুত ভাইরাল হয়ে যায় এবং তা মানুষকে আনন্দ দেয়।

অনেকদিন ধরে আমিও এমন ভিডিও বানিয়ে চলেছি যা সকলের বেশ পছন্দ হয়। আর প্রেমিকা তো সবাই-ই চায়, তাই না! আমারও এবার একটা গার্লফ্রেন্ডের দরকার।” ওই যুবকের এই ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে নানান ধরণের কমেন্টে।আপনাদের জন্য রইল সেই ভিডিও।