স’ম্প’র্কে’র টা’না’পো’ড়’নে কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি! কে কার সাথে প্রে’ম করছেন?

ইতিমধ্যে এসব জায়গায় রটে গেছে যে কৃষ্ণকলি ধারাবাহিকের রাধারানী ওরফে শ্রীময়ী চট্টরাজ নাকি 27 বছরের বড়ও কাঞ্চন মল্লিকের সঙ্গে প্রেম করছেন।এ বিষয়ে কাঞ্চন মল্লিক মুখ খুলেছেন এবং শ্রীময়ী চট্টরাজ কলম ধরেছেন এবং মুখোমুখি হয়েছেন পিংকি বন্দ্যোপাধ্যায় অর্থাৎ কাঞ্চন মল্লিকের সাথে। কাঞ্চন মল্লিক পরিষ্কার বলেছেন যে এটি একটি রাজনৈতিক চকক্রান্ত। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তার সাথে শ্রীময়ী চট্টরাজের কোন রকমের প্রেমের সম্পর্ক নেই। আসুন আমরা দেখেনি শ্রীময়ী চট্টরাজ কি বলেছেন।

অভিনেত্রী বলেছেন “আচ্ছা আমাদের কি বাড়িঘর নেই? সংসার নেই? পরিবার নেই? মান-সম্মানের ভয়ে নেই? লাজ-লজ্জা নেই? নাকি অভিনয় করি বলে সবকিছুর পাট উঠিয়ে দিয়েছি?” অভিনেত্রী পাশাপাশি এও বলেন “2021 সালে বিধানসভা ভোটের নির্বাচনের শাসক দলের হয়ে প্রচুর জনসভা করেছি। তাহলে আপনারা কি বলতে চাইছেন যতজনের হয়ে প্রচার করেছি ততদিন এর সাথেই আমার প্রেম?”

অভিনেত্রী শ্রীময়ী বলেন তিনি নাকি পিঙ্কিদির চেতলার বাড়িতে গিয়েছেন, থেকেছেন এবং খেয়েছেন। কাঞ্চন মল্লিকের সাথে একসঙ্গে ত্রান দিলে, বৃষ্টিতে ভিজে ছবি দিলে এবং টুম্পা সোনা গানে নাচলেই কি প্রেম হয়ে যায়? সবকিছু শুনে পিংকি বন্দ্যোপাধ্যায় অর্থাৎ কাঞ্চন মল্লিকের স্ত্রী বলেন যে কাঞ্চন মল্লিক নাকি শুধু ছেলের স্কুলের ফিজ টুকু দেন, ছেলের সাথে ফোনে কথা পর্যন্ত বলেন না।

পিংকি এও বলেন যে দুজন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করবেন সেটা তাদের ব্যাক্তিগত ব্যাপার। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তন এবং বর্তমান দু’জনকেই অসম্মান করা হয়। পিংকি বন্দ্যোপাধ্যায় বলেন তারা প্রেম করছেন কিন্তু তার জন্য বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার করা না হয়।এই অনুরোধ তিনি জানিয়েছেন।