প্রথম ছেলেকে প্র’কা’শ্যে আনলেন গায়িকা শ্রেয়া ঘোষাল, জানালেন সন্তানের না’ম

অবশেষে প্রতীক্ষার অবসান, বহুদিনের প্রতীক্ষা ভঙ্গ করলেন স্বয়ং শ্রেয়া ঘোষাল নিজেই, সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে তীব্র ঝড়। ঠিক যেন ১৩ দিনের মাথায় নিজের সোশ্যাল একাউন্টে পোস্ট করলেন তার জীবনের সেরা মুহূর্ত। ঠিক যেন সারপ্রাইজ দিলেন কিনি সবাই কে ।

২০২১ সালের মার্চে তিনি প্রথম তার মাতৃত্বের খবর জানিয়েছিলেন সবাইকে, ২০১৫ সালে একেবারে ছোটবেলাকার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায় সঙ্গে নিজের গাঁটছড়া বাঁধেন, বিয়ের প্রায় ছয় বছর বাদে তাদের প্রথম সন্তানকে তারা স্বাগত জানিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে সদ্য মা বাবা হওয়া শ্রেয়া ঘোষাল ও স্বামী শিলাদিত্যকে এবং সঙ্গে রয়েছেন দেবযান মুখোপাধ্যায়, তাদের জীবনের নতুন অতিথি।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হওয়া মাত্রই ভালোবাসা ও আশীর্বাদ ভরিয়ে দিয়েছেন সকলে এবং কমেন্ট বক্সে কমেন্টসের বন্যা বয়ে গেছে। শ্রেয়া নিজের পোস্টে যা লিখেছেন বাংলায় ট্রান্সলেট করলে তা দাঁড়ায়, আসুন পরিচয় করে 31 দেবযানের সঙ্গে গত ২২শে মে ভূমিষ্ঠ হয়েছে এবং আমাদের গোটা জীবনটা একেবারে পাল্টে দিয়েছে। ছবিটিতে শ্রেয়া ঘোষাল কে দেখা গেছে লাল পোশাকে, বাবা সাদা পোশাকে এবং সন্তানও সাদা পোশাকে।

শুধু এইটুকু টাই শেষ নয়, এছাড়াও যেটা সবার মন কেড়েছে তা হল দু’হাতে আগলে রেখেছেন তার ছেলেকে, সদ্য মা হওয়া শ্রেয়া নন বাবা শিলাদিত্যও আগলে রেখেছে তার সন্তানকে। সত্যিই এ অনুভূতি কোন শব্দে প্রকাশ করা যায় না, এটা শুধুই অনুভব করতে হয়। হয়তো যারা বাবা মা হন তারাই এই অনুভূতি একমাত্র বুঝতে পারেন। জীবনের এক পরম পাওয়া প্রাপ্তির কোন ভাগ হয়না।

তবে এই বছর আরো অনেকে সুখবর শুনিয়েছেন ,যেমন রাজা গোস্বামী মধুবনী তাদের ছেলে কেশব , নতুন অতিথি তাদের জীবনে। এত প্যানডেমিক সিচুয়েশনে এরকম মন ভালো করা খবর পেল মন ভালো থাকে।