গুনে গুনে ২১ টি চাল তু’লে রাখুন এখানে, মা লক্ষ্মীর কৃ’পা ব’জা’য় থা’ক’বে সারাজীবন

এখানে এক মুঠো চাল রাখে কখনো সংসারে অভাব আসবেনা। মানুষ সবসময় চায় সুখে-শান্তিতে সমৃদ্ধিতে বসবাস করতে। কিন্তু তা টাকা কখনোই সম্ভব হয়না।আর টাকাতো জলের মতন খরচা হতে থাকে। অনেক প্রাচীনকাল থেকেই নানা টোটকা মানুষ ব্যবহার করে টাকার অভাব দূর করার জন্য। চালের অপ্রয়োজনীয়’ খরচ বন্ধ করুন।

পরিবারের আর্থিক অভাব দূর করতে 21 টি চাল একটি কাগজে মেযুড়ে আপনার মানিব্যাগে রেখে দিন। এই কারণে আপনার পরিবারের বাড়তি খরচ কমে যাবে ও সংসারের সুখ সমৃদ্ধি ও বৃদ্ধি পাবে। গুরুজনদের আশীর্বাদ জনিত নোট হলুদ এবং জাফরানের মিশিয়ে মানিব্যাগে রেখে দিন। পরিবারের আর্থিক অভাব দূর করতে দেবী ধনলক্ষ্মীর ছবি বাড়িতে রাখুন এবং তা পূজো করুন। অর্থ উপার্জন বাড়বে। পুরান মতে অশ্বত্থ গাছ ভীষণ শুভ।

তাই সেই গাছের পাতা জলে ধুয়ে আপনার মানিব্যাগে রেখে দিন। পাতাটি শুকিয়ে গেলে আবার নতুন পাতা আপনার ব্যাগে রাখুন। এই কারণে আপনার টাকার অভাব কখনো হবে না। কিন্তু ভুলেও শুকনো পাতা টি রেখে দেবেন না। তাহলে ফলে বিপরীত ফল হতে পারে। এছাড়া আপনার মনের কোনো ইচ্ছা থাকলে সেটি সাদা কাগজে লিখে লাল খামে ভরে আপনার ব্যাগে রেখে দেবেন। তাহলে আপনার মনের ইচ্ছা পূর্ণ হবে।