গোলাপি অ’ন্ত’র্বা’সে হৃদয় কাড়লেন দুই বাংলার, জয়ার ছবিতে কুপো’কাত নেট দু’নি’য়া

জয়া আহসান, দুই বাংলা জুড়ে অজস্র অনুরাগী রয়েছে তার। তার অভিনয়, তার সৌন্দর্য এককথায় অনবদ্য। মাঝে মাঝেই ভক্তদের জন্য তিনি নিয়ে আসেন নতুন নতুন ছবি। রবিবারের সকাল তা সকলের জন্য আরেকটি স্পেশাল করার জন্য তিনি পোস্ট করলেন তার ওয়ার্ক আউটের একটি ছবি। ছবিতে তাঁকে গোলাপি স্পোর্টস ব্রা, কাল ট্র্যাক প্যান্ট এবং কালো স্পোর্টস সুতে দেখতে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক অনুরাগী দেখে ফেলেছেন এই ছবি। সোশ্যাল মিডিয়ায় তার এই রূপ দেখে অনেকেই বলেছেন, আজকের বহু পুরুষের ঘুমের দায়ী কিন্তু আপনাকেই নিতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

কলকাতার বাইপাস সংলগ্ণ পাঁচতারা হোটেলকে ট্যাগ করে অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, Anything is possible with sunshine and a little pink. এর আগেও একাধিক ছবিতে অনবদ্য রূপে ধরা দিয়েছিলেন তিনি। তার লাল গাউন পরিহিত ছবিতে কিছুদিন আগেই মুগ্ধ হয়েছিলেন তার ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

তবে প্রশংসা পাওয়ার পাশাপাশি উপহাসের শিকার হতে হয় তাকে। জয়ার সোশ্যাল পেজ যদি দেখেন তাহলেই বুঝতে পারবেন সেই কথা। তবে সেই সমস্ত কথার যোগ্য জবাব দিতে দেখা যায় অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

একাধারে বোল্ড ও স্নিগ্ধতা কি করে ধরে রাখতে হয়, তা এই অভিনেত্রীকে দেখেই শেখা যায়। রবিবারের সকাল তাতাই এই ভাবেই সকলকে নিজের ভালোবাসাতে রাঙিয়ে দিলেন “রবিবারের” নায়িকা।