স্ত্রীকে বা’দ দি’য়ে অন্য কাউকে ভা’লো লাগতেই পা’রে! কাঞ্চন প্রসঙ্গে শ্রীলেখা

কাঞ্চন মল্লিক, শ্রীময়ী চট্টরাজ এবং পিংকি বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এই মুহূর্তে উত্তাল টলিউড। কাঞ্চন এর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত থাকার অভিযোগ এনেছেন পিংকি। অথচ কাঞ্চন কিন্তু এই অভিযোগ বারাবার অস্বীকার করে এসেছেন। তবুও তাদের কেন্দ্র করে বিতর্ক কিন্তু এখনো থামছে না। এবার কাঞ্চন মল্লিক এবং পিংকি বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রীলেখা মিত্র।

শ্রীলেখার দাবি, পিংকি অত্যন্ত ভালো মেয়ে। খুব সাধারন মেয়ে। তাহলে কাঞ্চন মল্লিকের সম্পর্কে তার বক্তব্য কি? তিনি জানাচ্ছেন কাঞ্চন মল্লিকের সঙ্গে তার কখনো কাজ করার সুযোগ হয়নি। তাই তিনি তার সম্পর্কে কোনো মন্তব্য করতে পারেন না। শ্রীলেখা আরো বলেছেন, কে কার সঙ্গে প্রেম করবেন সে সম্পর্কে তার কোনো বক্তব্য নেই। তবে অসততা নিয়েই রয়েছে তার আপত্তি।

শ্রীলেখা মনে করেন, স্ত্রীকে ভালো নাই লাগতে পারে। স্ত্রীর বদলে অন্য কোনো মহিলাকে ভালো লাগতেই পারে। তবে তাই বলে সন্তানের সামনে কাদা ছোড়াছুড়ি করা উচিত নয় বলেই শ্রীলেখা মনে করেন। প্রসঙ্গত উল্লেখ্য পিংকি সম্প্রতি কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন। তার দাবি তার আট বছরের সন্তানের সামনেই কাঞ্চন এবং শ্রীময়ী তাকে হুমকি দিয়েছেন।

পিংকি আরও দাবি করেছেন, সেদিনের ঘটনায় তার আট বছরের সন্তান অত্যন্ত আতঙ্কিত। তবে কাঞ্চন মল্লিক কিংবা শ্রীময়ী চট্টরাজ কিন্তু পিংকির এই অভিযোগ মেনে নিতে নারাজ। তাদের পাল্টা দাবি, পিংকি মিথ্যে কথা বলছেন। সেদিন তারা তার সঙ্গে ভালোভাবেই কথা বলতে গিয়েছিলেন। যা কিছু ভুল বোঝাবুঝি হয়েছে তা মেটাতে গিয়েছিলেন।