শে’ষ হচ্ছে দাদাগিরি, কবে অ’ন্তি’ম সম্প্রচার হ’বে টিভিতে?

বাঙালির প্রিয় রিয়েলিটি শো “দাদাগিরি” যেখানে সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই জায়গা পান। এই মঞ্চে বাঙালির গর্ব দাদা সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেখা করা যায় , সাধারণ মানুষের কাছে এই মঞ্চটি একটি বিরাট ভাবে জায়গা করে নেয়। তবে জানা গেছে যে আর কিছু দিনের মধ্যেই এই রিয়েলিটি শো টি শেষ হতে চলেছে, যার জন্য দর্শকদের মনে এখন বেজায় দুঃখ।

একটার পর একটা নতুন শো আসার জন্য পুরনো অনেক শো গুলোই বন্ধ হয়ে যাচ্ছে। জানা গেছে এই মুহূর্তে “দাদাগিরি” রিয়েলিটি শো টির অন্তিম পর্যার শুটিং হচ্ছে। খুব শিগগিরই ফাইনাল রাউন্ডে পৌঁছে যাবে “দাদাগিরি” আনলিমিটেড সিজন ৯।

জানা গিয়েছে “দাদাগিরি” সিজন আনলিমিটেড ৯ শেষ হওয়ার পরেই সেই জায়গায় আসতে চলেছে জি বাংলা সারেগামাপা। তবে “দাদাগিরি” সিজন ৯ শেষ হওয়ার আগেই দর্শকদের জন্য থাকবে বেশ কিছু সারপ্রাইজ। কিছুদিন আগেই “দাদাগিরির” মঞ্চে উপস্থিত হয়েছিলেন শ্রীদেবী-কন্যা জাহ্নভি কাপুর।

আরো পড়ুন: পল্লবীর মৃ’ত্যু’র পর “মন মানে না” সিরিয়ালের কোন অভিনেত্রীকে কাস্ট করা হচ্ছে?

তবে এবার আসতে চলেছে আরো বড় চমক। কারণ গ্র্যান্ড ফাইনালে দাদাগিরির মঞ্চে দেখা যাবে বলিউডের সেরা জুটি অজয় দেবগন এবং কাজলকে। এই প্রথমবার ছোট পর্দায় আসতে চলেছেন এই জুটি।

সেইজন্যে একদিকে যেমন “দাদাগিরি” সিজন ৯ শেষ হতে চলেছে তেমনি দর্শকদের খুশি করতে এই ফাইনাল পর্বে আসতে চলেছে অজয় দেবগন এবং কাজল। দর্শকগণ অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলিউডের এই জুটিকে বাংলায় দেখার জন্য।

তবে প্রশ্ন জাগতেই পারে, কবে হতে চলেছে “দাদাগিরি” সিজন ৯ এর ফাইনাল? চলতি মাসের ২০ শে মে “দাদাগিরি” সিজন ৯ এর ফাইনাল পর্বের শুটিং হতে চলেছে অর্থাৎ বোঝা যাচ্ছে যে, শেষ হওয়ার এক সপ্তাহ বাকি। তবে আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি আবার “দাদাগিরি” উপস্থিত হবে নতুন সিজন নিয়ে।