সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

কালীঘাটের কাকু-কে ত’ল’ব CBI-র, আ’ন’তে বলা হ’লো ব্যাংকের স’ম’স্ত নথিপত্র

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ED -র হাতে গ্রেফতার হয়েছেন যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। তার বিরুদ্ধে অভিযোগ যে তিনি ৩২৫ জন শিক্ষক পদপ্রার্থীর কাছ থেকে প্রায় সাড়ে ১৯ কোটি টাকা নিয়েছেন । প্রায় ২৬০০ চাকরিপ্রার্থীর কাছ থেকে ৫০ হাজার টাকা করে নিয়েছেন তিনি।

অন্যদিকে ‘কালীঘাটের কাকু’ নামে পরিচিত সুজয় ভদ্র-র বিরুদ্ধেও নিয়োগ দুর্নীতি মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে। কুন্তল ঘোষের মুখেই ‘কালীঘাটের কাকু’র কথা প্রথম সামনে এসে। নিয়োগ দুর্নীতিকাণ্ডে ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রকে সোমবার আবার তলব করল সিবিআই।

সিবিআই সূত্রে খবর তার ব্যাঙ্ক সংক্রান্ত আর্থিক লেনদেনের বিষয়টিও গোয়েন্দারা খতিয়ে দেখতে চান।কালীঘাটের কাকু বলেন, তাঁর কাছে অনেকবার টাকার পরিবর্তে চাকরি চেয়ে প্রস্তাব এসেছে। তবে তিনি প্রতিবারই সেইসব দাবি নাকচ করেছিলেন।

আরো খবর: আজ পাপমোচনী একাদশী, দেখে নিন দিনটি কেমন কা’ট’বে আপনার, রইলো রাশিফল (18.03.2023)

তিনি নির্দোষ। কিছুদিন আগে ইডির জেরার কুন্তল ঘোষ স্বীকার করেন পার্থ চট্টোপাধ‌্যায়ের সঙ্গে তার যোগাযোগের কথা।তিনি জানিয়েছেন দফায়-দফায় কোটি-কোটি টাকা পার্থ চট্টোপাধ‌্যায়ের কাছে পৌঁছে দিয়েছেন।

এই টাকা রয়েছে গোপাল দলপতি ওরফে আরমান গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের কাছে। এই ঘটনায় সুজয়ের কোন যোগাযোগ রয়েছে কিনা,সেটাই খতিয়ে দেখা হচ্ছে।