সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

হি’ট ফি’ল্ম “প্রেমী”-তে জিতের নায়িকা ছিলেন ইনি, একটি ছবি করেই নি’খোঁ’জ, কোথায় তিনি এখন?

একটা সময় ছিল যখন বাংলা সিনেমার জনপ্রিয়তাই আলাদা ছিল। উত্তম সুচিত্রার পর প্রসেনজিৎ ঋতুপর্ণা এই জুটি গুলো ভালো চলছিল আর তার পরেই যে জুটি গুলো দারুন জনপ্রিয়তা পেয়েছিল সেগুলো হলো জিৎ কোয়েল জুটি ও দেব শুভশ্রী জুটি। এরা একসাথে অনেক ছবি আমাদের উপহার দিয়ে এসেছে। বিশেষ করে জিতের ফ্যানবেস – ই আলাদা। এখনও জিতের ছবি দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করে বহু ভক্ত।

২০০৪ সালে সেরকমই একটি ছবি তার হলো ‘ প্রেমী ‘। রবি কিনাগীর পরিচালনায় এই ছবি বন্ধুত্ব আর ত্রিকোণ প্রেমের এই আখ্যান তুমুল সাড়া ফেলেছিল দর্শকমহলে। এই সিনেমায় জিৎ কোয়েল নয় মুখ্য ভূমিকায় জিৎ, যিশু সেনগুপ্ত এবং চন্দনা শর্মা অভিনয় করেছেন।

এই ছবি দারুন হিট করেছিল সেই সময়ে। তবে এই ছবির নায়িকা চন্দনা শর্মাকে এই ছবির পর আর কোনো ছবিতে দেখা যায়নি। তবে মুম্বই এবং কলকাতা, দুই জায়গাতেই কাজ করেছেন চন্দনা। অভিনেত্রীর আরও একটি পরিচয় রয়েছে, তিনি যিশু সেনগুপ্তের শ্যালিকা। অর্থাৎ নীলাঞ্জনা সেনগুপ্তের বোন।

আরো খবর: মাধ্যমিক পরীক্ষায় এবছর ব্যা’প’ক নি’রা’প’ত্তা, পর্ষদের দ’প্ত’রে বসেই App-র সাহায্যে হ’বে নজরদারি

তার অভিনয় জীবনের হাতে খড়ি জনপ্রিয় ধারাবাহিক ‘জাস্ট মহব্বত’ দিয়ে। এই ধারাবাহিকে অদিতি নামক চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এ ছাড়াও ‘দিল হ্যায় কি মানতা নেহি’, ‘ধক ধক in দুবাই’- এর মতো ধারাবাহিকেও দেখা গিয়েছে তাকে। তবে টলিউডে তার ছবি প্রেমীতে তার করা অভিনয় নিয়ে চর্চা হয়েছিল খুব।

তার ওই সারল্য ভরা অভিনয় সবার মন কেড়েছিল মুহূর্তেই। তবে এর পর আর কোনও বাংলা ছবিতে দেখা যায়নি তাকে । ২০১১ সালে ‘মুম্বই মাস্ট কলন্দর’ নামে একটি ছবি করেছিলেন তিনি। এখন ওটিটি তে ২০২০ সালে ‘ক্রিমিনাল জাস্টিস’ – এ অভিনয় করেছিলেন তিনি। এভাবেই অনেক বেছে বেছে তাঁকে কাজ করতে দেখা যায়।