Home চাকরি কেন্দ্রীয় সরকারি চাকরিতে নি’য়ো’গে’র বিজ্ঞপ্তি জা’রি, দেখে নিন

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

কেন্দ্রীয় সরকারি চাকরিতে নি’য়ো’গে’র বিজ্ঞপ্তি জা’রি, দেখে নিন

যারা একটি ভালো প্রতিষ্ঠানে কাজ করার জন্য চাকরি খুঁজছেন তাদের জন্য রয়েছে একটি সুখবর। কারণ আগামী ১৭ নভেম্বর, ২০২২ ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অফ ইন্ডিয়ার তরফে এক বিজ্ঞপ্তি জারি করে প্রাইভেট সেক্রেটারি, অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার এবং অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগের জন্য আবেদন জানানো হয়েছে। এই পদের জন্য ‘ ডিরেক্টর ইউনিক আইডেন্টিফিকেশন ওফ ইন্ডিয়া, রিজিওনাল অফিস সেক – ৯৫-৯৮ , সেক্টর ১৭ বি, চন্ডিগড়- ১৬০০১৭’ এই ঠিকানায় আবেদন করা যাবে। এই পদের জন্য কি কি যোগ্যতা লাগবে আসুন জেনে নেওয়া যাক।

অ্যাকাউন্টেন্ট- অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার- এই পদের জন্য কেন্দ্রীয় সরকারের অফিসার পদে কাজ করেছেন এমন প্রার্থীরা যাঁদের প্যারেন্ট ক্যাডার বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে, যাঁরা পে ম্যাট্রিক্স লেভেল ৪-এ তিন বছরের নিয়মিত পরিষেবা দিয়েছেন তাঁরা আবেদনের যোগ্য।কম্পিউটারাইজড অফিস পরিবেশে কাজ করার জন্য প্রাথমিক দক্ষতা রয়েছে এমন প্রার্থী অগ্রাধিকার পাবেন।

প্রাইভেট সেক্রেটিয়ারি- যারা কেন্দ্রীয় সরকারের অফিসার পদে কাজ করেছেন এমন প্রার্থীরা যাঁদের প্যারেন্ট ক্যাডার বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে, যাঁরা পে ম্যাট্রিক্স লেভেল ৭ এবং ৬-এ তিন বছরের নিয়মিত পরিষেবা দিয়েছেন তারা আবেদন করতে পারেন। এছাড়াও যারা স্টেনোগ্রাফি জানে তাদের অগ্রাধিকার মিলবে। কম্পিউটারাইজড অফিস পরিবেশে কাজ করার জন্য প্রাথমিক দক্ষতা রয়েছে এমন প্রার্থী অগ্রাধিকার পাবেন।

আরো পড়ুন: খলনায়িকা চৈতালি চক্রবর্তী, টিভির প’র্দা’য় দেখলে সকলেই ছিঃ ছিঃ করেন, অ’তী’ত জেনে নিন অভিনেত্রীর

অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার হিসেবে কাজের অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়াও আরো কিছু নিয়ম আছে এই প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট থেকে দেখে নেওয়া যাবে।প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ১৭ নভেম্বর, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অফলাইন আবেদন করতে হবে উপরিউক্ত অ্যাড্রেসে পাঠাতে হবে আবেদন পত্র।