সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

ফিল্মি কে’রি’য়া’রে ভাটা! এবার বাংলাদেশে নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠান খুললেন সালমান

সলমন খান একজন মেগা স্টার, তার উপস্থিতিই যথেষ্ট একটা ছবিকে হিট করে তোলার জন্য। তার বলিউডে এতটাই কদর, অনেকেই আছে শুধু সলমন খানের সাথে একটু স্ক্রিন শেয়ার করবেন, তাতেই তাদের জীবন ধন্য হয়ে যাবে। সলমন খানের ছবি মানেই কিন্তু অর্থের উপচে পরা ভিড়। একটা সময় সলমন খানকে দেখতেই মানুষ সিনেমা হলে টাকা দিয়ে যেত, সিনেমা বাদ দিয়ে শুধুমাত্র সলমন খানকে দেখতেই তারা ঘন্টার পর ঘন্টা বসে থাকত।

এই হল সলমন খানের স্টারডম। এই সলমন খান একধারে যেমন বলিউডের স্টার এক ধারে কিন্তু একজন সফল ব্যবসায়ীও বটে। তার নিজস্ব ব্রান্ড আছে যেটা আমরা সবাই চিনি বিং হিউম্যান নামে। ভারতের বিভিন্ন জায়গায় তার এই ব্র্যান্ডের আউটলেট রয়েছে। কিন্তু এবার তিনি দেশের বাইরে আমাদের প্রতিবেশী দেশ বাংলাদেশেও খুলতে চান বলে খবর এসেছে। আর সেই কথা তিনি সুনিশ্চিত করেছেন।

নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি লিখেছেন, হাই বাংলাদেশ তোমাদের জন্য সারপ্রাইজ রয়েছে, এবার বাংলাদেশেও চালু হচ্ছে বিং হিউম্যানের স্টোর। শুরু তাই নয় সাথে কোথায় সেটা চালু হবে সেখানকার ঠিকানাও দিয়ে দিয়েছেন তিনি, আজ বৃহস্পতিবার এই বিং হিউম্যানের ক্লথিং স্টর চালু হচ্ছে ঢাকায়।

আরো পড়ুন: সরকারি কর্মচারীরা বিনামূল্যে তেজসে ট্র্যা’ভে’ল করবে! বি’রা’ট সি’দ্ধা’ন্ত কেন্দ্রের

সেখানকার ঠিকানা হল ব্লক-এইচ, বনানী, ঢাকা, আজ দুপুর ১ টায় এই স্টোর উদ্বোধন হতে চলেছে। সেখানে উপস্থিত থাকবেন সোহেল খান ও অয়ন অগ্নিহোত্রী। এই উদ্যোগ কিন্তু তার ২-১২ থেকে। দুঃস্থদের পাশে দাড়ানোর জন্যই তার এই ব্যান্ডের উদ্বোধন। এই ব্র্যান্ডের পোশাক বিক্রিকরে তিনি যা উপার্জন করেন তার বেশীরভাগটাই কিন্তু তিনি দুঃস্থদের বিশেষ করে দুঃস্থ শিশু দের দিয়ে থাকেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছুদিন আগেই ওপার বাংলায় বিনিয়োগের জন্য ডাক দিয়েছিলেন। তিনি জানায় এটাই সব থেকে বিনিয়োগের ভালো সময়। এবার সেই আহবানে সাড়া দিয়ে সলমন খান তার মার্চেনডাইজ লঞ্চ করল সেখানে, যেটা বলিউড ও ঢাকার বাণিজ্য সম্পর্ককে আরও বেশী মজবুত করবে।