সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

দুই সন্তানকে কুয়োতে ফে’লে দিয়েছিলেন বাবা, বড়ো ছেলের বু’দ্ধি’তে প্রাণ ফি’রে পেল ছোট ভাই

শুক্রবার শিলিগুড়ির ফুলবাড়ি এক নম্বর অঞ্চলে মাইকেল মধুসূদন কলোনিতে ঘটে গেল এক চাঞ্চল্যকর ঘটনা। মানসিক ভারসাম্যহীন বাবা তার দুই ছেলেকে কুয়োর মধ্যে ফেলে দিলেন। যদিও এতে অবশ্য কারও প্রাণ যায়নি। কারণ ওই দুই ভাইয়ের মধ্যে বড় ভাইয়ের সাহসিকতার জেরে প্রাণে বাঁচলো তারা দুজনে।

শুক্রবার সকালে স্বামী গৌতম মন্ডলকে বাড়িতে রেখে কাজে বেরিয়েছিলেন তার স্ত্রী রুপা মন্ডল। ওই সময় তাদের দুই ছেলে গৌরব মন্ডল এবং সৌরভ মন্ডল বাড়িতেই ছিল। তাদের দুজনের বয়স যথাক্রমে 12 বছর এবং চার বছর।

স্থানীয়রা জানাচ্ছেন, স্ত্রী বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই ওই ব্যক্তি প্রথমে ছোট ছেলেকে কুয়োর মধ্যে ফেলে দেয়। তারপর বড় ভাই ছোট ভাইকে উদ্ধার করতে গেলে তাকেও ধাক্কা দিয়ে কুয়োর মধ্যে ফেলে দেয়। দুই ভাইয়ের চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয়রা। তখন তারা এসে দেখেন ছোট ভাইকে কোলে নিয়ে কোনরকমে কুয়োর জলের মধ্যে ভাসছে গৌরব।

আরো পড়ুন: BSNL 4G সিম কিভাবে পা’বে’ন একদম বিনামূল্যে? জানুন বি’শ’দে

এরপর তারা দড়ি ফেলে দুই ভাইকে ওপরে টেনে তুলে আনেন। খবর পেয়েই বাড়িতে ছুটে আসেন রুপা। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তার স্বামী মানসিক রোগী। তিনি বাড়ি বাড়ি কাজ করে সংসার চালান এবং স্বামীর চিকিৎসার খরচ জোগান।

এই ঘটনার পর মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তিকে দড়ি দিয়ে বেঁধে এনজিপি থানায় খবর দিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে এক স্বেচ্ছাসেবী সংগঠন ঘটনাস্থলে পৌঁছায়। তারপর তারাই গৌতমকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে গিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।