সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Happy Propose Day: কোন বা’র্তা’য় প্রেমিক-প্রেমিকদের ম’ন গলাবেন? জানুন চ’ট’জ’ল’দি

জীবনে কি মনের মানুষ আছে আপনার? মনের কথা কি বলেছেন তাকে? তাহলে আর অপেক্ষা কিসের? জানি, মনের কথা বলা সহজ কাজ নয়। তবুও মনের কথা বলার জন্য সবথেকে ভালো দিন হল আজ - Propose Day। মনের কথা যদি মনেই জমে থাকে তাহলে মনের ভার বাড়ে। আর মনের মানুষকে মনের কথা বলতে দেরী হলে আপনি নানা সমস্যাতেও পড়তে পারেন। তাই মনের কথা বলে দেওয়াটাই হল বুদ্ধিমানের কাজ।

জীবনে কি মনের মানুষ আছে আপনার? মনের কথা কি বলেছেন তাকে? তাহলে আর অপেক্ষা কিসের? জানি, মনের কথা বলা সহজ কাজ নয়। তবুও মনের কথা বলার জন্য সবথেকে ভালো দিন হল আজ – Propose Day। মনের কথা যদি মনেই জমে থাকে তাহলে মনের ভার বাড়ে। আর মনের মানুষকে মনের কথা বলতে দেরী হলে আপনি নানা সমস্যাতেও পড়তে পারেন। তাই মনের কথা বলে দেওয়াটাই হল বুদ্ধিমানের কাজ।

Propose Day হল প্রেমের শুরুর দিন। এই দিনে পৃথিবীর সব জায়গার মানুষ একে অপরকে প্রেম নিবেদন করে থাকেন। আর এই প্রেমের মাধ্যমেই শুরু হয় নতুন সম্পর্ক। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন সপ্তাহের দ্বিতীয় দিন অর্থাৎ ৮ই ফেব্রুয়ারিতে এই Propose Day পালন করা হয়।

যাঁদের প্রেম এখনও শুরু হয়নি তাঁদের ক্ষেত্রে দিনটি বেশ গুরুত্বপূর্ণ। আর যাঁরা ভালোবাসার বন্ধনে আগেই জড়িয়েছেন তাঁরাও এই বিশেষ দিনে নিজেদের ভালোবাসা পুনরায় জাহির করতে পারেন। তাই আর দেরী না করে এই Propose Dayতে নিজের ভালোবাসার মানুষকে Facebook, Messenger, Whatsapp এ জানিয়ে দিন মনের কথা আর পাঠিয়ে দিন ভালোবাসার বার্তা। আশা করছি এই কয়েকটি কথাই আপনাকে সাহায্য করবে নিজের পছন্দের মানুষটির মনের কাছাকাছি পৌঁছে যেতে।

আরো পড়ুন: সাদা প্রাণীর স্ব’প্ন কি প্রতিদিন আসে? কি প্র’ভা’ব পড়তে পা’রে আপনার জী’ব’নে?

১. আমার সঙ্গে আজ থেকে সারাজীবন থেকে যাও! হ্যাপি প্রোপোজ ডে!

২. প্রথম দেখা হওয়ার পর থেকেই তোমার জন্য মনে অনুভূতি বেড়েই যাচ্ছে। তাই আমি এই বন্ধনকে গোটা জীবনের জন্য পাকা ফেলতে চাই। হ্যাপি প্রোপোজ ডে।

৩. তুমি কি গোটা জীবনের জন্য আমার হাত ধরে রাখতে পারবে? প্লিজ আমার হয়ে ওঠো!

৪. হাই সুন্দরী, আমার ইচ্ছে তোমার সামনে ঝুঁকে প্রেম নিবেদন করি। আমার ভ্যালেন্টাইন হয়ে যাও!

৫. আমি চাই আমার সঙ্গে কেউ থাকুক, আমার পাশে কেউ থাকুক, আমি তোমার মতো কাউকে চাই!

৬. আমার জীবন তোমায় ছাড়া অসম্পূর্ণ। আমার হাতটি ধরে জীবনকে পূর্ণ করে দাও প্লিজ!

আরো পড়ুন: অ’শ্লী’ল ভাবে কাঁচা বাদাম গানে নেচে নেটিজেনদের ক’টা’ক্ষে’র শি’কা’র ঝিলিক

৭. আমার ভালোবাসা, তোমার সঙ্গেই বাকি জীবনটা হেসেখেলে কাটিয়ে দিতে চাই। হ্যাপি প্রোপোজ ডে!

৮. আমি তোমার কাছে প্রেম নিবেদন করতে এসেছি! বাকি জীবনটা আমার সঙ্গেই কাটিয়ে দাও।

৯. আজ হল প্রোপোজ ডে! আমি চাই নিজের হৃদয় খুলে তোমার সামনে দেখাতে যে কতটা আমি তোমাকে ভালোবাসি! আমার সঙ্গেই গোটা জীবন থেকে যাও প্লিজ!

১০. চলো একসঙ্গে এক আনন্দময় জীবন কাটাই! হ্যাপি প্রোপোজ ডে।