সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

প্রধানমন্ত্রী মোদির গঙ্গাস্নানকে ভা’লো চো’খে দেখলেন না মমতা, করলেন ক’টা’ক্ষ

সম্প্রতি বারাণসীতে কাশী বিশ্বনাথ মন্দির পুনঃনির্মাণের পর উদ্বোধন করতে গিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অন্যদিকে বর্তমানে গোয়া সৈকত রাজ্যে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে দেশের প্রধান দুই প্রতিদ্বন্দ্বী হলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং নরেন্দ্র মোদি। কখনোই একে অপরকে কটাক্ষ করতে ছাড়েন না তারা। এবারেও মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কটাক্ষ করলেন সরাসরি যদিও প্রধানমন্ত্রী একটি বাক্য ব্যয় করেননি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে।

বারাণসীর চত্বর আজ সেজে উঠেছে নতুন ভাবে। কাশী বিশ্বনাথ ধাম করিডোর উদ্বোধন করতে সেখানে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উৎসবে সাজে সেজে উঠেছে গোটা মন্দির, সাথে ঘাট চত্বর। লাল বস্ত্র পরিধান করে ললিতা ঘাটে নেমে পবিত্র জল সংগ্রহ করে সূর্য প্রণাম করেন প্রধানমন্ত্রী

তবে প্রধানমন্ত্রীর এই গঙ্গাস্নানকে হাতিয়ার করে গোয়া থেকেই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এত বড় ঘটনার পরেও প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী অথবা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী কিছুই বললেন না। ওনাদের উচিত ছিল এই প্রসঙ্গে কথা বলা। এই ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী অথবা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত। ভোট এলেই প্রধানমন্ত্রী গঙ্গায় ডুব দেন, ভোট মিটে গেলেই গঙ্গাকে অপবিত্র করে দেন। সত্যিটা আমাদের সকলের সামনে স্পষ্ট।