সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

শেষবারের ম’তো একসাথে সিদ্ধার্থ-শেহনাজ, শ্রেয়া ঘোষালের গলায় “অধুরা” গা’ন রিলিজের প’থে

মাত্র ৪০ বছর বয়সে সকলকে কাঁদিয়ে চলে গিয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। এক কথায় সুশান্তের মত এই মৃত্যুও কেউ মেনে নিতে পারেনি। সেই মন খারাপকে আরও একবার উস্কে দিয়ে এবার আসতে চলেছে সিদ্ধার্থ শুক্লা এবং সেহেনাজ গিলের শেষ মিউজিক ভিডিও। মিউজিক অ্যালবামটির নাম আধুরা। বড্ড বেশি মানানসই অ্যালবামটির নাম। সত্যি সবকিছু মাঝপথে ছেড়ে দিয়ে চলে গেলেন তিনি। একটি প্রেম কাহিনী অসম্পূর্ণ রেখে মাঝপথে প্রেমিকাকে রেখে দিয়ে না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা।

সম্প্রতি শ্রেয়া ঘোষাল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এই মিউজিক অ্যালবামটির ফাস্ট লুক প্রকাশ করেছেন। গানের শুটিং চলার মাঝেই প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা, তাই গানের কাজ এখনো অনেকটাই বাকি থেকে গেছে। তবে এই অসম্পূর্ণ গানটিকেই মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। আগামী ২১ অক্টোবর মুক্তি পাবে এই গানটি।

শ্রেয়া ঘোষাল তার সোশ্যাল মিডিয়াতে যে পোস্টারটি প্রকাশ করেছেন সেখানে লেখা রয়েছে, একটি অসম্পূর্ণ গান, একটি অসম্পূর্ণ কাহিনী। পোস্টারটি শেয়ার করে শ্রেয়া ঘোষাল লিখেছেন, সিদ্ধার্থ একজন তারা ছিল, সব সময় থাকবে। আমাদের সকলের ভালোবাসায় আরো বেশি ভালোবাসায় আরো বেশি ঝলমলিয়ে উঠবে সে। এই শেষ গান আশা করি সকলের মনে জায়গা করে নেবে।

এই পোস্টটার প্রকাশের পর থেকেই আরো একবার আবেগপ্রবণ হয়ে পড়েছেন সিদ্ধার্থ শুক্লার অনুরাগীরা। অধীর আগ্রহে অনুরাগীদের দিন গুনছেন শেষবারের মতো সিদ্ধার্থ শুক্লা এবং সেহেনাজ গিলকে একসাথে পর্দায় দেখার। প্রসঙ্গত, প্রিয় মানুষের মৃত্যুর খবর শুনে একপ্রকার বিধ্বস্ত হয়ে পড়েছিলেন সেহেনাজ। প্রায় এক মাস পর ক্যামেরার সামনে এসেছিলেন, কিন্তু তার চোখে মুখে স্পষ্ট বোঝা গিয়েছিল প্রিয় মানুষকে হারানোর কষ্ট।