সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

প’র’ণে কালো শাড়ি, ক’পা’লে লা’ল টি’প, খো’লা’মে’লা ব্লা’উ’জে আবেদনময়ী ঝুমা বৌদি, ছ’ড়া’লে’ন উ’ত্তা’প

কালো পোশাক পরলে সকলকে কিছুটা অন্য রকম দেখতে লাগে। তবে আমি আপনি এক রকম, কালো শাড়ি পড়ে যদি সকলের সামনে চলে আসেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী মোনালিসা তাহলে কেমন হয়।

স্বাভাবিক ভাবেই তাকে দেখে চক্ষুচড়কগাছ হয়ে যাবে সকলের। সম্প্রতি কালো পোশাক পরে তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন বেশ কিছু ছবি। শাড়ি এবং চুরিদার দুইভাবে তিনি সেজে এসেছে সকলের সামনে। লেহেঙ্গা পরে রাজস্থানী রূপে সকলের সামনে ধরা দেওয়া হোক অথবা বাড়িতে বসে ওয়ার্কআউট, সবেতেই রয়েছে কালো রং।

প্রাচ্য এবং পাশ্চাত্য দুটি রূপে যে তাকে অসাধারণ দেখতে লাগে তা এই ছবিগুলি না দেখলে বোঝা যেত না। শুধুমাত্র চুরিদার অথবা শাড়ি নয়, এটি ওয়ান পিস পরেও তিনি ফটোশুট করেছেন। কালো রং যে তার ভীষণভাবে প্রিয় তার প্রত্যেকটি ছবিতে বোঝা যাচ্ছে। প্রত্যেকটি ছবিতে নিজেকে অন্যরকম করে সাজিয়ে তোলার চেষ্টা করেছেন তিনি।

ছবিতে মোনালিসার শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। তার শারীরিক ভঙ্গিমাতেই রীতিমতো কাবু হয়েছেন এই দুনিয়ার মানুষ। নীল জলের তীরে কালো রঙের একটি সুইমিং স্যুট পরে যখন তিনি বসে রয়েছেন, সেই ছবি যে বহু পুরুষের উত্তাপ বাড়িয়ে দিতে পারে তা বলাই বাহুল্য। মোটকথা কালোকে সঙ্গে নিয়েই তিনি মানুষের মনে আলো জ্বালিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি বিগবসে পারফর্ম করেছেন তিনি। সেখানে অসাধারণ পারফরমেন্স জন্য সকলের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এছাড়া সম্প্রতি একটি ধারাবাহিকে ডাইনি র চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে।