সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

ICMR-এ শূন্যপদে নি’য়ো’গ, নূন্যতম বে’ত’ন ৫৪ হাজার টা’কা, জেনে নিন খুঁটিনাটি

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। Indian Council of Medical Research বা ICMR এর তরফ থেকে সম্প্রতি জানানো হয়েছে যে শীঘ্রই সংশ্লিষ্ট সংস্থায় কর্মী নিয়োগ করা হতে চলেছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে প্রার্থী নিয়োগ করা হতে চলেছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সংস্থা। Project Research Scientist-II, Project Consultantসহ গুরুত্বপূর্ণ পদ রয়েছে এই তালিকায়। ইচ্ছুক প্রার্থীদের আগামী 25শে জুন 2021 এর মধ্যেই আবেদন করার নির্দেশ দেওয়া হয়েছে।

Project Research Scientist-II পদের ক্ষেত্রে শূন্য পদ রয়েছে একটি। MBBS উত্তীর্ণ হওয়ার পর অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা অথবা স্নাতকোত্তর ডাক্তারি বিষয়ের উপর ডিপ্লোমা ডিগ্রি থাকলে আবেদনের যোগ্য হবেন প্রার্থীরা। সঙ্গে অবশ্যই মেডিকাল বিষয়ের উপর চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে বলে জানানো হয়েছে।

Project Research Associate-III পদের ক্ষেত্রে শূন্য পদ রয়েছে একটি। এই পদে আবেদনের যোগ্য হতে গেলে MPH / MS / M.Pharma / MTech ও সঙ্গে কোনও সায়েন্স জার্নালে অন্তত একটি রিসার্চ পেপার প্রকাশিত হওয়া প্রয়োজন। Project Consultant (Non Medical) পদের জন্য শূন্য পদ রয়েছে একটি। জীবন বিজ্ঞানে PhD ডিগ্রি ও সঙ্গে কাজের অভিজ্ঞতা ও জার্নালে লেখা প্রকাশিত হয়ে থাকলে এই পদের জন্য আবেদনের যোগ্য হবেন প্রার্থীরা।

Project Research Scientist-II পদের ক্ষেত্রে মাসিক বেতন হবে 64,000 টাকা। Project Research Associate-III পদের ক্ষেত্রে মাসিক বেতন 54,000 টাকা এবং Project Consultant (Non Medical) পরের ক্ষেত্রে মাসিক এক লাখ টাকা বেতন হবে। আবেদনের ইচ্ছুক ব্যক্তিদের নির্দিষ্ট সময়ের মধ্যে covidclinical.registry@gmail.com ওয়েবসাইট মারফত আবেদনের নির্দেশ দেওয়া হয়েছে।