সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

৩১০৭ কোটি টা’কা Account-এ, রাতারাতি ধনী ব্যক্তির তা’লি’কা’য় এই শ্রমিক

নিমেষের মধ্যেই কোটিপতি এক শ্রমিক। শ্রমিক থেকে একেবারে কোটিপতি তাও আবার নিমেষের মধ্যে শুনতে অবাক লাগছে নিশ্চয়ই। কিন্তু ঘটনা কিন্তু সত্যি, আসলে উত্তরপ্রদেশের ইটভাটার এক শ্রমিকের একাউন্টে কোটি টাকা ঢুকে যায় যার কারণে সেই শ্রমিক কয়েক ঘন্টার জন্য হয়ে ওঠে কোটিপতি, এই ঘটনা ঘটার সাথে সাথেই খবর ছড়িয়ে যায় হাওয়ার মত।

স্বাভাবিকভাবেই এত টাকার মালিক হয়ে যাওয়ার পর নিমিষেই দিশেহারা হয়ে পড়ে সেই শ্রমিকদের পরিবার। তবে সমস্ত কিছু পরে জানা যায় বিস্তারিত। এই ঘটনাটি ঘটে কনৌজ জেলায়।ভুল করে কোটিপতি হয়ে যায় শ্রমিক।

যদিও ব্যাংকে থাকা বিপুল অংকের টাকার কথা অস্বীকার করলেও, ব্যাংকের মিনি ব্রাঞ্চ থেকে বেরোনো স্টেটমেন্ট এ দেখা যায় কোটি কোটি টাকার মালিক। বিহারীলালের ছেলে ধনী রাম উত্তরপ্রদেশের বাসিন্দা হয়েও রাজস্থানের একটি ইটভাটায় কাজ করতে যায় সে।

আরো পড়ুন: অন্ধ্রপ্রদেশের কারখানায় গ্যা’স লিক, অসুস্থ বহু, হাসপাতালে ভ’র্তি ৫০

তবে সে এখন ফিরে এসেছে দেশের বাড়িতে সেখানেই যখন সে তার ব্যাংক একাউন্টের থেকে টাকা তুলতে যায়, তখনই ব্যাংক একাউন্টে থাকা টাকার অ্যামাউন্ট দেখে সত্যিই অবাক হয়ে যায়।

সেই টাকার পরিমাণ দেখে চমকে যাওয়াটাই স্বাভাবিক, দেখা যায় মোট ২৭০০ কোটি টাকা রয়েছে তার একাউন্টে। এদিকে ব্যাংকে তরফ থেকে সংশোধন করার জন্য তাকে মেইন ব্রাঞ্চে যাওয়ার কথা বলা হয়, কিন্তু সে সেই কথা না শুনে গ্রামে গিয়ে এই খবর সবাইকে জানাতে থাকে।

পরে বিকেলে একাউন্ট চেক করলে দেখা যায় মাত্র ১২৬ টাকা পরে রয়েছে সেখানে। শুধু তাই নয় ১ লা আগষ্টের স্টেটমেন্ট চেক করে দেখা যায় তখন সেখানে ছিল ৩১০৭,৪৯,৪৫৬২৫.২৩৮৪ টাকা।