অনেক ছবির কাজ বা’কি, যু’ক্তি খাঁ’ড়া করে বিজেপিকে বি’দা’য় জানালেন বনি সেনগুপ্ত

একের পর এক ধাক্কা সামলাতে সামলাতেই বিজেপির বোধহয় দিন কেটে যাবে। কিছুদিন আগেই শ্রাবন্তীর বিচ্ছেদ সামলে উঠল বিজেপি। এবার আরো একবার হল তারকা বিচ্ছেদ। বিজেপি ছাড়তে পারেন অভিনেতা বনি সেনগুপ্ত। সম্প্রতি বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত জানালেন, মৌখিকভাবে দলীয় নেতৃত্বকে দলত্যাগের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন বনি।

বিধানসভা নির্বাচনের আগে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো রাজনৈতিক দলে যোগদান দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন বনি। মা হবু স্ত্রী তৃণমূলে যোগদান দিলেও যখন বনি বেছে নিয়েছিল পদ্ম শিবিরকে তখন কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন সকলে। কিন্তু কয়েক মাস পর এই সমস্ত সিদ্ধান্তকে ছুঁড়ে ফেলে দিয়ে আরও একবার নিজের জীবনে ফিরে এলেন বনি। কিন্তু কেন?

সংবাদমাধ্যমেকে অভিনেতার মা জানিয়েছেন, ছেলের হাতে এখন অনেক কাজ। তাই অভিনয় মন দেবার সিদ্ধান্ত নিয়েছেন বনি। বিজেপি সঙ্গ এখন নয়। কিছুদিনের মধ্যেই দলত্যাগের সিদ্ধান্ত লিখিতভাবে জানিয়ে দেবেন অভিনেতা।

ছেলের এই সিদ্ধান্তকে স্বাভাবিকভাবেই খুশি পরিবারের সকলে। উল্লেখ্য, এই মুহূর্তে বোলপুরে আম্রপালি ছবির শুটিং করছেন বনি। কলকাতায় ফিরবেন ২৫ নভেম্বর। তারপর চলে যাবেন ঢাকা। হাতে এখন একগুচ্ছ ছবি। এত কাজ সামলে রাজনীতির কাজ হবে না বলেই মনে করছেন অভিনেতা।

তবে বিজেপি বেছে নেওয়ার সময় তিনি বলেছিলেন তৃণমূলের যোগ্য সম্মান পাননি। মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিজেপিতে যোগদান করলেন তিনি। কিন্তু এবার সম্পূর্ণ অন্য কারনেই রাজনীতি ছেড়ে দেবার সিদ্ধান্ত নিলেন অভিনেতা।