সাইকেলের হ্যান্ডেলের উপর দাঁ’ড়ি’য়ে স্টা’ন্ট যুবকের, পা’শে ভল্ট দি’তে দি’তে এগিয়ে আসছে যুবতী

আজকালকার যুগে সোশ্যাল মিডিয়া বিভিন্ন মানুষের বিভিন্ন প্রতিভা তুলে ধরে সকলের সামনে। সোশ্যাল মিডিয়া আর ইন্টারনেট ছাড়া মানুষ আজকাল সত্যিই অচল। বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হল নেটদুনিয়া, আর তা অস্বীকার করার কোনো জায়গা নেই। যদিও বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র মানুষের বিনোদনের কাজে লাগে না, নিজের প্রতিভাকে নিমেষের মধ্যে হাজার হাজার মানুষের মধ্যে ছড়িয়ে দিতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এই সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়াতেই দেখা মিলেছে দুই প্রতিভার, যাদের কান্ড দেখে নেটিজেনরা তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম এক গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় মাধ্যম হল ইনস্টাগ্রাম। আর এই মাধ্যমটিকে তরুণ প্রজন্ম বেশ পছন্দও করে। প্রতিদিন ইনস্টাগ্রামে একাধিক ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সেখানেই ভাইরাল হয়েছে এক যুবক-যুবতীর অসাধারণ স্টান্টের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি মিশা শর্মা নামের এক ফিটনেস ট্রেনার রিল আকারে নিজের এক বন্ধুর সাথে প্রকাশ্য রাস্তায় স্টান্টের একটি ভিডিও ইনস্টারিল আকারে শেয়ার করেছেন।

আর এইসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র শেয়ার হওয়ার অপেক্ষা, নিমেষের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটিও ব্যতিক্রম নয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক সাইকেলের দুই হ্যান্ডেলের উপর পা তুলে দাঁড়িয়ে সাইকেল চালাচ্ছে, আর তার পাশেই প্রকাশ্য রাস্তায় এক যুবতী পরপর ভল্ট মারতে থাকে। ইতিমধ্যেই ৬৬ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ প্রশংসায় ভরিয়েছেন তাদের।

ভিডিওতে তাদের স্টান্ট দেখেই বোঝাই যাচ্ছে যে তারা যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত। মিশা শর্মা একজন ফিটনেস ট্রেনার। তিনি নিজের স্টান্ট প্র্যাকটিসের নানা ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। সোশ্যাল মিডিয়ায় তিনি খুবই অ্যাক্টিভ। সেখানে তার অনুরাগীর সংখ্যাও প্রায় ৩ লাখ ৭১ হাজার।