পুজোর গান নিয়ে হা’জি’র হলেন সাংসদ মিমি চক্রবর্তী, ভিডিও ভাইরাল

আজ মহালয়া পিতৃপক্ষের অবসান হয়ে মাতৃপক্ষের শুরু, এর চেয়ে খুশির আর কি হতে পারে বলুন? পুজো একেবারে নাকের ডগায় চলে এসেছে, যার কারণেই উতসব আনন্দে মেতে উঠেছে সবাই। পুজো মানে কিন্তু শুধু ঠাকুর দেখা নয়, সাথে খাওয়া দাওয়া গান বাজনা করে, প্রাণ খুলে পুজোর কয়টা দিন বাচা সব মিলিয়েই তো আমাদের পুজো।

কোনোটাকেই ছাড়া যাবে না, আর সেই কথা মাথায় রেখেই মিমি এবার নিয়ে এসেছে পুজোর গান। মহালয়ার দিনেই হাজির হয়েছে মিমি তার নতুন গান নিয়ে। এই গান তৈরী হওয়ার নেপথ্য কাহিনী তিনি জানালেন, আসলে তার মাথাতেই অনেক দিন থেকেই পুজোর গান মাথায় ঘুরছিল। কিছু একটা এই নিয়ে করতে হবে, তাই সেই পথেই হাটা।

তাছাড়া ইউটিউব চ্যানেলে অনেকেই নাকি তার কাছে নতুন গানের কথা বলত।সবার কথা চিন্তা করেই তার এই সিদ্ধান্ত। অনেক গুলো গান তৈরী হয়েছিল, কিন্তু তার মধ্যে এই গানটাই তার পছন্দ হয়। বিশ্বকর্মার সময় এই গানের শ্যুট হয়, আর মহালয়ার দিন রিলিজ হয়ে গেল। একেবারে তাড়াহুড়ো করেই এই গানের শ্যুট হয়েছে সেটা বোঝাই যাচ্ছে।

আরো পড়ুন: টা’কা’র কোনো অ’ভা’ব নেই, আরো ৩০ সন্তানের বাবা হও, ছেলে এলন মাস্ককে বললেন বাবা

পুজোর পুরো ফিল আনার চেষ্টা করেছে, সেটাও তিনি জানিয়েছেন। তিনি তার ছোট বেলার পুজো উদযাপন করার কথাও বএলছেন, একেবারে নস্টালজিয়া যাকে বলে। খাওয়া দাওয়া, আড্ডা থেকে শুরু করে, প্যান্ডেল হপিং, সব কিছুই এখন আগের মতো নেই, তাও পুরোনো দিনে ফিরে যাওয়ার চেষ্টা করেন তিনি।