স’ম্প’ত্তি নিয়ে বি’বা’দে’র জে’রে দাদা’র হা’তে খু’ন ছোট ভাই! গ্রে’প্তা’র বাবা, দাদা

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দাদার হাতে খুন ছোট ভাই! গ্রেপ্তার বাবা, দাদা

রবিবার শিলিগুড়ি মহাকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের জয়েন্তিকা চা বাগানের গুদামলাইনে সম্পতির বিবাদে দাদার হাতে খুন ছোট ভাই। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। মৃতের নাম রাকেশ বেগ(২২)। এই ঘটনায় বাবা উইলিয়াম বেগ ও বড় দাদা নরয়ে বেগকে আটক করেছে পুলিশ।

জানা গিয়েছে যে বেশ কিছু দিন ধরেই সম্পতি নিয়ে ঝামেলা চলছিল ওই দুই ভাইয়ের মধ্যে। শনিবার রাতেও দুই ভাইয়ের মধ্যে বাড়িতেই ব্যাপক ঝড়গা বাধে এবং শুরু হয় হাতাহাতি। কিছুক্ষণ পরে দাদা ও বাবা ঘুমিয়ে পড়ে। রাকেশ মৃত অবস্থায় মাটিতেই লুটিয়ে পড়ে থাকে। এদিন সকালে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা।

এরপর তরীঘরী স্থানীয়রা খবর দেন পুলিশকে। এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিধাননগর থানার পুলিশ। এরপর পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ ম্যাডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। এবং এই ঘটনায় বাবা ও দাদাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বেশ কিছুক্ষণ দিন ধরেই সম্পতি নিয়ে ঝড়গা গেলে থাকতো। এমনকি প্রায়ই হাতাহাতি হত। এরপর এদিন সকালে মৃতদেহ উদ্ধার হয়।ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর থানার পুলিশ।