বিশ্বের আদিমতম জঙ্গল এটি, ভ’য় কি জিনিস বোঝা যায় এই ফরেস্টে প্র’বে’শ করলে!

ভয় আমরা সকলেই পাই। কিন্তু এমন কিছু জায়গা রয়েছে যেখানে গেলে অত্যন্ত সাহসী ব্যক্তি ও ভয় পেয়ে যাবে। এমন একটি ভয়ানক জঙ্গল রয়েছে রোমানিয়ার hoia basciu ফরেস্ট। এই জঙ্গলে প্রবেশ করা তো দূরের কথা, নাম শুনলেই ভয় পেয়ে যান বহু মানুষ। পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর জঙ্গল বলে অভিহিত করা হয় এই জঙ্গলকে। এই জঙ্গলে ছাড়া প্রবেশ করেছেন তারা এখনো পর্যন্ত কোনদিন ফিরে আসেননি।

About Hoia Baciu Forest - Hoia Baciu Night Run

Hoia Baciu দুনিয়ার সবচেয়ে ভয়ানক জঙ্গল৷ যা ট্রান্সেলভ্যানিয়া প্রান্তের ক্লুজ কাউন্টিতে রয়েছে৷ জঙ্গলে এমন এমন সব ঘটনা হয় যে একে ট্রান্সেলভ্যানিয়ার বারমুডা ট্রায়াঙ্গেল বলা হয়৷

Hoia Baciu Forest | Behance

এই জঙ্গলে বৃক্ষ গাছের স্তর গুলি এমনভাবে রয়েছে যে আলো বললে অত্যান্ত ভয়ানক দেখতে লাগে এদের। সূর্যের আলো থাকলেও এখানকার ভয়ানক আবহাওয়া কিছুমাত্র কম হয়না। এই জায়গাতে লোকজন ভুত-প্রেত নিয়ে কথা বলে, কিছুটা থাকে বাস্তব কিছুটা থাকে গল্প কথা। এই জঙ্গল নিয়ে আগ্রহ তখন শুরু হয় যখন মানুষ এই জঙ্গলে হারিয়ে যেতে শুরু করে।

Meet Hoia Baciu Forest, The Bermuda Triangle Of Romania - TravelAwaits

এই জঙ্গলের কাছাকাছি যাদের বাস, যাদের পূর্বপুরুষরা একইভাবে জঙ্গলের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা বলেন সকলকে।সবচেয়ে প্রধান যে কাহিনীতেই শোনা যায় তা হল, একমিস পালসার ২০০ টি ভাড়া নিয়ে জঙ্গলে যায় এবং হারিয়ে যায়, ভেড়া এবং মেষপালক কেউই জঙ্গল থেকে ফিরে আসেনি।