ফে’র পর্দায় দে’খা দেবেন “গুনগুন-সৌজন্য”, নতুন সিরিয়াল নিয়ে হা’জি’র হচ্ছেন জনপ্রিয় জু’টি

সময়ের সাথে সাথে কিছু সিরিয়াল আমাদের মনে সারা জীবনের মতো জায়গা করে নেয়। স্টার জলসার এমন একটি সিরিয়াল হলো খরকুটো। খড়কুটো সিরিয়ালের গুনগুন এবং সৌজন্য জুটি আলাদা করে জনপ্রিয়তা পেয়েছিল সকলের মনে। গুনগুন চরিত্রে ছিলেন অভিনেত্রী তৃনা সাহা এবং সৌজন্যের চরিত্র ছিলেন কৌশিক রায়। অভিষেক চ্যাটার্জির মৃত্যুর পর আস্তে আস্তে এই ধারাবাহিকের টিআরপি কমে যায় এবং এই ধারাবাহিক শেষ হয়ে যায়।

তবে সম্প্রতি জানা গেছে আরো একবার জুটি বেঁধে পর্দায় আসতে চলেছে এই প্রিয় জুটি। অনেকেই হয়তো ভাববেন খড়কুটো সিজন টু আসতে চলেছে টিভির পর্দায় কিন্তু আসলে তেমনটা নয়। এবার নতুন সিরিয়ালের জুটি বাঁধবেন গুনগুন এবং সৌজন্য। ম্যাজিক মোমেন্ট এর দৌলাতে আরো একবার ফিরতে চলেছে এই জুটি। যদিও এখনো পর্যন্ত অফিসিয়ালি কোন কিছু ঘোষণা করা হয়নি।

মধ্যবিত্ত পরিবারে বড়লোক বাবার মেয়ে গুনগুনের কাহিনী অল্প দিনের মধ্যে সকলের মন জয় করে নিয়েছিল। টিআরপি ছিল তুঙ্গে। কিন্তু একসময় গুনগুনের মৃত্যু দিয়ে এই সিরিয়াল বন্ধ করতে হয় কারণ জনপ্রিয়তা কমে যায়। যদিও শেষ মুহূর্তে লীনা গাঙ্গুলী একটি টুরিস্ট টেনেছিলেন যেখানে দেখা গেছে গুনগুনের ছেলের গার্লফ্রেন্ড হিসেবে ফিরে এসেছে গুনগুন যা নিয়ে আরো এক প্রস্থ ট্রলিং করা হয় সোশ্যাল মিডিয়াতে।

আরো খবর: “মিসেস চ্যাটার্জি”-তে রানীর লু’কে বাঙালিয়ানার ছা’প! সন্তানের জন্য এক মায়ের ল’ড়া’ই

খড়কুটো শেষ হয়ে যাওয়ার পর স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে যায় গুনগুন এবং সৌজন্য অনুরাগীদের। তৃণা কৌশিককে আরো একবার পর্দায় দেখার জন্য অপেক্ষা করেছিলেন সকলে। তাই আরো একবার প্রেম কাহিনী নিয়ে আসতে চলেছেন দুজনেই। তবে এই কাহিনীতে থাকতে পারেন আরো এক নায়ক। কৌশিক রায়ের পাশাপাশি থাকতে পারেন ইন্দ্রাশি রায়।