“মিসেস চ্যাটার্জি”-তে রানীর লু’কে বাঙালিয়ানার ছা’প! সন্তানের জন্য এক মায়ের ল’ড়া’ই

এবারে একেবারে বাঙালি সাজে ধরা দিলেন অভিনেত্রী রানী মুখোপাধ্যায়। সম্প্রতি রানী মুখার্জি অভিনীত নতুন সিনেমা মিসেস চ্যাটার্জি ভারসেস নরওয়ে, থেকে রানী মুখার্জির প্রথম লুক প্রকাশে এলো। ছবিতে এলোমেলো চুল, হাতে শাখা পলা, কপালে ছোট্ট টিপ এবং শাড়ি পরে নো মেকআপ লুকিয়ে দেখা গেছে নায়িকাকে।

অসীমা চিব্বার পরিচালিত এই ছবির গল্প তুলে ধরা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। সিনেমাটি যৌথ প্রযোজনা করছেন মনীষা আদ্ভানি, মধু ভোজওয়াণী, নিখিল আদ্ভানি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে রানী মুখার্জির নতুন লুক। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ২০২৩ সালের ৩ মার্চ মুক্তি পাবে এই সিনেমাটি।

২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ে ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে এই সিনেমা। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রাম নিয়ে তৈরি করা হয়েছে ছবির মূল বিষয়। এক বাঙালি মায়ের চরিত্রে অভিনয় করেছেন রানী মুখার্জি।

আরো খবর: বি’রা’ট সড়ক দু’র্ঘ’ট’না’র হাত থেকে বাঁ’চ’লে’ন সলমনের ভাইয়ের প্রেমিকা, ভিডিও দেখলে আঁ’ত’কে উঠতে বাধ্য

২০২১ সালের আগস্ট এ শুরু হয়েছিল ছবির শুটিং, যা শেষ হয় অক্টোবর মাসে। ছবি নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, কাকতালীয়ভাবে ১৮ অক্টোবর মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে, সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। ১৯৯৭ সালে ঠিক একই দিনে তার প্রথম হিন্দি সিনেমা রাজা কি আইডি বা ভারত মুক্তি পেয়েছিল। এই সিনেমাটি শুটিং করতে গিয়ে তিনি নিজেও ভীষণভাবে আবেগপ্রবণ হয়ে পড়েন।