গ্যা’স সিলিন্ডার বু’কিং’য়ে ৩১ জুলাই পর্যন্ত মি’ল’বে বি’রা’ট অ’ফা’র, মিলছে ৯০০ টা’কা ছা’ড়

বর্তমান সময়ে যেখানে প্রতিনিয়ত গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে চলেছে সেখানে সিলিন্ডার বুকিং এর ক্ষেত্রে ৯০০ টাকার ছাড় পেয়ে যেতে পারেন সিলিন্ডার গ্রাহক। আগামী ৩১শে জুলাই পর্যন্ত এই পরিষেবার সুবিধা নিতে পারবেন। বিশিষ্ট অর্থ লেনদেন সংস্থা পেটিএমের তরফ থেকে গ্রাহকদের উদ্দেশ্যে দেওয়া হচ্ছে এই বিশেষ সুযোগ। অর্থাৎ প্রায় বিনা মূল্যে সিলিন্ডার বুক করার জন্য আপনার হাতে রয়েছে মাত্র ১০ দিনের সময়।

প্রথমবার পেটিএম ব্যবহার করে যারা গ্যাস সিলিন্ডার বুক করতে চলেছেন একমাত্র তারাই প্রথমবার বুকিংয়ের ক্ষেত্রে ৯০০ টাকার ছাড় পেয়ে যাবেন। ন্যূনতম ৫০০ টাকার বিনিময় বুকিংয়ের এই পরিষেবা পাওয়া যাবে। এই ক্যাম্পেইনের আওতায় আপনি মাত্র এক বারের জন্য এই সুবিধা নিতে পারবেন। আই ও সি এল এর তরফ থেকে এই বিশেষ নির্দেশিকা জারি করা হয়েছে।

পেটিএম এর মাধ্যমে প্রায় বিনামূল্যে সিলিন্ডার বুক করতে চাইলে এই সুযোগ যেন মিস করবেন না। https://paytm.com/cylinder-gass-recharge/indane লিংকে ক্লিক করলে এ সম্পর্কে বিশদ তথ্য জানতে পারবেন। এই পরিষেবা নিতে চাইলে পেটিএম ইন্সটল করে ওপেন করে শো মোর অপশনে যেতে হবে। এরপর রিচার্জ এবং পে বিল অপশনে ক্লিক করুন। বুক এ সিলিন্ডার অপশনে ক্লিক করে নিজের গ্যাস প্রোভাইডার সিলেক্ট করুন।

এরপর মোবাইল নম্বর এবং এলপিজি আইডি দিয়ে রেজিস্টার করুন। এরপর পেমেন্ট করতে চাইলেই চলে আসবে স্ক্র্যাচ কোড। সেই স্ক্র্যাচ কোড ব্যবহার করলে ৯০০ টাকার ক্যাশ ব্যাক অফার পেয়ে যাবেন। ভর্তুকি যুক্ত গ্যাসের দাম জুলাই এর শুরুতে ২৫ টাকা বৃদ্ধি করা হয়েছে। একইভাবে কমার্শিয়াল সিলিন্ডার এর দাম বৃদ্ধি পেয়েছে ৮৪ টাকা।