হট এন্ড সে’ক্সি লু’কে ছবি দিয়ে ট্রোলের শি’কা’র বকুল, তি’র্য’ক ম’ন্ত’ব্যে’র জ’বা’ব দিলেন নিজস্ব ভঙ্গিতে

সোশ্যাল মিডিয়াতে কমবেশি উপহাসের শিকার হতে হয় সমস্ত নায়ক নায়িকাদের। তবে পোশাক নিয়ে বেশিরভাগ কটাক্ষের শিকার হতে হয় নায়িকাদের। ব্যক্তিগত আক্রমণ থেকে শুরু করে বডি শামিং সবকিছুরই সম্মুখীন হতে হয় তাদের।

কখনো কখনো এই সমস্ত কিছুকে পাত্তা দিতে চায়না আবার কখনো কখনো কিছু কিছু কমেন্ট এতটাই উদ্দেশ্যপ্রণোদিত হয় যে তা আঘাত করে নায়ক নায়িকাদের।

সম্প্রতি বকুল উষসী রায় কে পশ্চিমি পোশাক পরে ছবি পোস্ট করার জন্য পড়তে হল এমন কিছু ব্যঙ্গাত্মক কমেন্টে শিকারের সামনে। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি নীল রঙের জিন্স এর উপর পড়ে আছেন একটি গেঞ্জি। গেঞ্জি টি তিনি ক্রপ টপের মতো পড়েছেন।

উন্মুক্ত নাভিতে তাকে বেশ আকর্ষণীয় দেখতে লাগছে। তবে এই ছবিকে কেন্দ্র করে বিতর্ক ছড়ায়। ছবির কমেন্ট বক্সে এসে একের পর এক বিতর্কিত মন্তব্য লিখতে শুরু করেন অনেকেই।

অনেকেই মন্তব্য করে বলেন যে, ট্রাডিশনাল পোশাকে আপনাকে অনেক বেশি ভালো লাগে। আবার অনেকে বলেন যে, শাড়ি পরলে তবেই বাঙালিয়ানা ফুটে ওঠে। আবার কেউ কেউ উষসী কে দেবী পার্বতীর সঙ্গে তুলনা করে লিখেছেন যে তিনি যেন এইরকম গেঞ্জি মার্কা ছবি পোস্ট না করেন। আবার কেউ কেউ লিখেছেন যে আপনাকে কোন সাজেই ভালো লাগেনা। অভিনেত্রীর অভিনয় জগতে প্রবেশ করা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই।

পুরো ব্যাপারটা প্রথমে অভিনেত্রী এড়িয়ে যাবেন বলে ভেবেছিলাম কিন্তু পরে তিনি স্থির করেন যে যোগ্য জবাব দিতে হবে। যে ব্যক্তি তাকে দেবীর সঙ্গে তুলনা করেছেন তার উদ্দেশ্যে তিনি লেখেন যে, আমি কোন দেবী নই সাধারন মানুষ মাত্র। আমাকে পুজো করে লাভ নেই। আমার পোশাকের ভিত্তিতে আমি দেবী অথবা ডাইনি হয়ে যাব না।

তিনি আরো বলেন যে, এই সমস্ত মানুষের মুখ বন্ধ করার মত কোন অস্ত্র তার কাছে নেই। অভিনেত্রী শ্রাবন্তি নিজস্ব সাল মিডিয়া হ্যান্ডেলের অফ করে রেখেছেন। তবে তিনি একেবারেই চান না এই কাজ করতে কারণ তিনি সেই সমস্ত মানুষের থেকে দূরে সরে থাকতে চান না যারা তাকে প্রশংসা করেন। কিছু কিছু কমেন্ট দেখে সত্যি তাকানো যায়না কিন্তু বাকি কমেন্ট আমাকে খুশি করে দেয়।