এক দশক সময় পে’রি’য়ে গে’লেও এ’খ’নো হিট “সুশান্ত-অঙ্কিতা” জুটি

12 বছর পূর্ণ হল বিখ্যাত জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র। সিরিয়ালে মানবের ভূমিকায় ছিলেন সুশান্ত সিং রাজপুত এবং অর্চনার ভূমিকায় ছিলেন অঙ্কিতা লোখন্ডে। সেই জুটি আজও দর্শকদের মনে জ্বলজ্বল করছে। আমাদের আজও বিশ্বাস করতে কষ্ট হয় যে সুশান্ত সিং রাজপুত আর নেই। সেই হাসিখুশি চনমনে প্রাণোচ্ছল মানুষটা আর আমাদের মধ্যে নেই। তাকেই আমরা চাইলেও আর কখনো দেখতে পাবো না। সুশান্তের মৃত্যুর কারণ এখন পর্যন্ত পরিষ্কারভাবে জানা যায়নি।

তবু ধীরে ধীরে কাজ এগোচ্ছে। তার মৃত্যুর কারণ জানা যাবেই। পবিত্র রিস্তা নামক ধারাবাহিক চলাকালীন অঙ্কিতা ও সুশান্তের মধ্যে কি সম্পর্ক গড়ে উঠেছিল তা কখনো অস্বীকার করেনি তিনি। আজও তার বন্ধুকে ভুলতে পারেননি অঙ্কিতা। অঙ্কিতা আজও বিশ্বাস করে না যে সুশান্ত আর নেই। তার মনে হয় যে সিদ্ধান্ত এখনো আশেপাশে রয়েছে। চারপাশে ঘুরে বেড়াচ্ছে। হাসছে খেলছে গল্প করছে নাচছে। সে আগের মতনই হাসিখুশি রয়েছে। পবিত্র রিস্তা 12 বছর পূর্ণ হলো। সেই কারণে অঙ্কিতা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওটি পুরনো। তাতে তিনি ক্যাপশনে লেখেন ‘সময় কত তাড়াতাড়ি বয়ে যায়।ধারাবাহিকের 12 বছর পূর্ণ হলো। এই ধারাবাহিক তাকে অর্চনা বানিয়েছে’।

এই ধারাবাহিকের জন্য তিনি 66টার বেশি অ্যাওয়ার্ড পেয়েছিলেন। তিনি বালাজি টেলিফিল্ম একটা কাপুর কে ধন্যবাদ জানিয়েছেন এবং তার বাবা-মাকে ও অনেক ধন্যবাদ ও প্রণাম জানিয়েছেন। আজ অঙ্কিতা অন্য কারো সাথে সম্পর্ক থাকলেও তিনি সুশান্তকে ভুলতে পারেননি এই তা তার কথাবার্তায় এবং আচরনে স্পষ্ট বোঝা যায়। তিনি আজও স্মৃতি থেকে সুশান্তকে মুছে ফেলতে পারেননি আর হয়তো কখনো পারবেন ও না। পরিষ্কার বোঝা যায় যে তিনি সুশান্তকে ভীষণ মিস করেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে অঙ্কিতা এবং সুশান্তের যাত্রা সারাজীবন অমর হয়ে থাকুক।