সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

বিরাট উঁচু ব্রিজ থেকে ঝাঁপ দিতে গিয়ে বিপত্তি! মাঝপথে দড়ি ছিঁড়ে সোজা নদীতে তরুণী

কথায় বলে কোন কিছুই অতিরিক্ত ভালো নয়। কোমরের শক্ত দড়ি বেঁধে উপর থেকে লাফ দিয়েছিলেন মহিলা। অ্যাডভেঞ্চার করতে গিয়ে যে কি ঘটনা ঘটলো তা কল্পনাও করতে পারবেন না। পয়ষট্টি ফুট উঁচু ব্রিজ থেকে ঝাঁপ দিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই ছিড়ে গেল দড়ি আর ওই মহিলা পড়ে গেলেন নদীতে।

এমনই ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাহাড়ি এলাকায় ঘুরতে গিয়ে একটু অ্যাডভেঞ্চার হবে না তাই কি কখনো হয়। সেই মতো অ্যাডভেঞ্চার করতে এমন মরণের সামনে পড়তে হবে তা কল্পনা করতে পারেননি ওই মহিলা।

সাধারণত পাহাড়ে গিয়ে আমরা বাঞ্জি জাম্পিং করে থাকি। অনেক উপর থেকে লাফিয়ে শুন্যে ঝুলে থাকাকেই বলা হয় বাঞ্জি জাম্পিং। কোমরে বেধে দেওয়া হয় শক্ত দড়ি তারপর উঁচু ব্রিজ থেকে ফেলে দেওয়া হয়। সেই দড়ির সাহায্যে শূন্যে ঝুলে থাকেন ব্যক্তি।

মাঝেমধ্যে এই ধরনের খেলায় নানান রকম দুর্ঘটনার খবর পাওয়া যায়। ঠিক তেমনভাবে টুইটারে যে ভিডিও পোস্ট করা হয়েছে তাতে দেখা গিয়েছে শূন্যে উঠতে গিয়ে কি হাল হয়েছে ওই মহিলার। ব্রিজের উপর থেকে ওই মহিলাকে ধাক্কা দিয়ে ঠেলে নিচে নামানো হয়েছে।

মাঝপথে হঠাৎ তার কোমর থেকে দড়ি ছিড়ে যায়। পাহাড়ি নদীতে পড়ে যান তিনি। যদিও ওই ভিডিও ওই পর্যন্তই। এরপর আর জানা যায়নি ওই মহিলার সঙ্গে ঠিক কি ঘটেছে। আদৌ ওই মহিলা বেঁচে আছেন না মরে গেছেন সেই সম্পর্কে কিছু জানা যায়নি।