Home বিনোদন কেন সুবানকে ডি’ভো’র্স দিলেন? বি’চ্ছে’দ নিয়ে এবার সরাসরি সব প্রশ্নের উত্তর দিলেন...

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

কেন সুবানকে ডি’ভো’র্স দিলেন? বি’চ্ছে’দ নিয়ে এবার সরাসরি সব প্রশ্নের উত্তর দিলেন তিয়াসা

বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা। কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার তিনি আত্মপ্রকাশ ঘটান। সেই সময় টেলিভিশনের পর্দায় আসতে তাকে সাহায্য করেছিলেন তার স্বামী সুবান রায় কারণ তিনিও একজন জনপ্রিয় অভিনেতা। প্রথম ধারাবাহিক এই চরম সফলতা অর্জন করেন তিনি।

কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই তার ব্যক্তিগত জীবনে শুরু হয় ঝড়-ঝাপটা। শোনা যায় তার এবং সুবানের সম্পর্কে ধীরে ধীরে খারাপ হতে শুরু করেছে। একসময় এই সম্পর্ক বিচ্ছেদের পর্যায়ে পৌঁছে যায়। সেই সময়টা তিয়াশা জন্য বেশ কঠিন ছিল সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কৃষ্ণকলির শ্যামা।

কারণ বিচ্ছেদের কারণে ঘরে বাইরে নানান রকম কটু কথা শুনতে হয় তাকে। অনেকে বলেছিলেন স্বামীর হাত ধরে প্রবেশ করেছেন এদিকে স্বামীকেই ভুলে গিয়েছেন জনপ্রিয়তা পেয়ে। প্রসঙ্গত নিজের এই সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছিলেন তিয়াসা নিজেই। তিনি মানসিকভাবে অসুস্থ পড়েছিলেন এমনকি আ’ত্ম’হ’ত্যা করবার কথা ভাবতেন বলে জানিয়েছেন।

আরো খবর: ব্রিজ থেকে বেঙ্গালুরুর রাস্তায় টাকার বৃষ্টি হ’চ্ছে, মু’হূ’র্তে থ’ম’কে গেল শহর, ভাইরাল ভিডিও

তিনি বলেন আত্মীয়-স্বজনরা তাকে অহংকারী বলে ব্যাখ্যা করতেন। তিনি বর্তমানে সকলের উদ্দেশে বার্তা দিয়েছেন আমি আগের মতই আছি। বরং মানুষ তাকে পাল্টে দিয়েছে। অভিনেত্রী জানান তিনি তার স্বামীর হাত ধরে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন তার জন্য তিনি এখনো তার প্রাক্তন স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন।

তবে তিনি এও বলেন বিচ্ছেদ দুজনের সম্মতিতেই হয়েছিল। তাকে শুধুমাত্র কেন দোষের ভাগীদার করা হচ্ছে বলতে বলতে ভেঙে পড়েন তিয়াসা। অভিনেত্রী বলেন বিচ্ছেদের ওই সময়টা আর তার খাওয়া দাওয়া বন্ধ হয়ে গিয়েছিল।

নিজেকে সামলাতে গিয়ে বারবার ধাক্কা খাচ্ছিলেন তিনি। হাতেও ছিল না কাজ। অবশেষে আবার বাংলা মিডিয়াম ধারাবাহিকে ইন্দিরা চরিত্রের মাধ্যমে দর্শকদের কাছে ফিরে এসেছেন তিয়াসা লেপচা।