সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

আবাস যোজনার বাড়ি নিয়ে দু’র্নী’তি’র অভি’যো’গে খড়িবাড়ি বিডিও অফিসে বি’ক্ষো’ভ বিজেপির

আবাস যোজনার বাড়ি নিয়ে দুর্নীতির অভিযোগ তুলে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত খড়িবাড়ি বিডিও অফিসে বিক্ষোভ দেখালে বিজেপি। এদিন খড়িবাড়ির বিজেপির দলীয় কার্যালয়ে সামনে থেকে মিছিল বের করে এবং মিছিলটি বিডিও অফিসের সামনে শেষ হয়।

এর পরেই বিডিও অফিসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপির নেতা কর্মীরা। বিডিওকে ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। এদিন এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলার সহ সভাপতি মনোরঞ্জন মন্ডল,শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধিদেল নেতা অজয় ওরাও সহ বিজেপির নেতা কর্মীরা।

যদিও এই বিষয়ে শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধিদেল নেতা অজয় ওরাও প্রধান মন্ত্রী আবাস যোজনার বাড়ি নিয়ে দুর্নীতি করা হয়েছে। তিনি অভিযোগ করে বলেন যাদের পাকা বাড়ি ঘর রয়েছে তাদের দেওয়া হচ্ছে ঘর। কিন্তু যাদের থাকার ঘর ভাঙা তারাই ঘর পাচ্ছেন না।

আরো খবর: এবার যে কো’ন জায়গা থেকেই ভো’ট’দা’ন করতে পারবেন! Remote Voting-র ব্য’ব’স্থা করছে নির্বাচন কমিশন

এমনকি শাসক দলের নেতা ও তার পরিবারের সদস্যদের নামে ঘর আসছে। আমরা চাই যাদের ঘর নেই তাদের ঘর দেওয়া হোক। এর পাশাপাশি তিনি আরও বলেন যে আমাদের দলের যারা সমর্থক তাদের প্রথম লিস্টে নাম থাকলেও পরে নাম বাদ দেওয়া হয়েছে। অপরদিকে এই বিষয়ে খড়িবাড়ি ব্লকের বিডিও নিরঞ্জন বর্মণ বলেন আমরা বিয়টি আমাদের উপরে জানাবো।