সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

২ মূলাঙ্কের জাতক-জাতিকাদের আগামী বছর স’ব ই’চ্ছে পূরণ হ’বে, নতুন বছর কেমন কা’ট’বে জেনে নিন

গতকাল হয়ে গিয়েছে ২০২১ এর ক্রিসমাস সেলিব্রেশন, নতুন বছর ২০২২ দরজায় কড়া নাড়ছে। আর মাত্র কিছু দিনের অপেক্ষা। নতুন বছরে ২ মূলাঙ্কের জাতক যাঁরা, তাদের নিয়েই আজকের প্রতিবেদন। রাশিফলের পাশাপাশি সংখ্যা জ্যোতিষও ব্যক্তির ভবিষ্যৎ জানতে সাহায্য করে। ব্যক্তির জন্ম তারিখের যোগফল তাঁর মূলাঙ্ক। এই মূলাঙ্কের সাহায্যে তাঁর ভবিষ্যৎ গণনা করা হয়। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী কোনও মাসের ২, ১১ বা ২০ তারিখে কোনো ব্যক্তি জন্মগ্রহণ করলে তার মূলাঙ্ক হয় ২।

এই সংখ্যাটির অধিপতি চন্দ্র। এটি সর্বাধিক সৌম্য ও সংবেদনশীল গ্রহ। এই মূলাঙ্কের জাতকরা আবেগপ্রবণ প্রকৃতির হয়ে থাকেন। ২০২২-এর অধিপতি শুক্র। চন্দ্র ও শুক্র পারিবারিক, শিল্প ও সৌন্দর্যের অধিপতি। ২০২২ সাল সংখ্যা ২-এর জাতকদের জীবনে শুভ সময়ের সূচনা করবে বলেই আশা করা যায়।

স্বাস্থ্য : স্বাস্থ্যই সম্পদ – কথাতেই আছে। স্বাস্থ্যের ওপর মিশ্র প্রভাব বিস্তার করবে ২০২২। কিডনি, লিভার বা চোখের সমস্যা থাকলে সাবধান হন এবং চিকিৎসা করিয়ে নিন। সাবধানে গাড়ি চালান, বিশেষত উঁচু কোনও স্থানে যাওয়ার সময় কোনও গাফিলতি করবেন না। বছরের মধ্য ভাগে কোনও কারণে মানসিক অবসাদে ভুগতে পারেন। তাই ব্যস্ততা সত্ত্বেও নিজের জন্য সময় বার করুন। মায়ের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে, তাই সতর্ক থাকুন।

কেরিয়ার : কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে এবং সেই সঙ্গে নতুন কিছু শিখতে পারবেন। ২০২২-এ মস্তিষ্কের তুলনায় হৃদয় দিয়ে অধিক চিন্তাভাবনা করবেন। যদিও এর ফলে নতুন সমস্যা তৈরী হতে পারে। ভালোভাবে চিন্তাভাবনা করে তবেই এগোবেন এবং সাফল্য পাবেন। চাকরিজীবীরা ২০২২-এ ইচ্ছামতো সুযোগ পাবেন। জুলাইয়ের আগে পদোন্নতির সুযোগ আছে। গত বছরে চাকরিক্ষেত্রে যত পরিশ্রম করছেন, তার ইতিবাচক প্রভাবও আপনি পাবেন।

নববর্ষে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ২০২২-এ সে সমস্ত ইচ্ছা পূরণ হবে। বাড়ির সৌন্দর্য ও সাজসজ্জার পাশাপাশি নিজের জন্যও অর্থ ব্যয় করবেন। জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যভাগ পর্যন্ত জমি ও শেয়ার মার্কেটে লগ্নি করতে পারেন। তবে আড়ম্বর ও লোক দেখানো এড়িয়ে যাওয়াই ভালো, তা না-হলে সঞ্চিত সব অর্থ ব্যয় হয়ে যেতে পারে। এছাড়া ২০২২-এ যাত্রায় প্রচুর অর্থ ব্যয় হবে। তাই ভালোভাবে ভেবেচিন্তে কাজ করুন।

পরিবারকে ২ মূলাঙ্কের জাতকরা খুব প্রায়োরিটি দেন। সবসময় নিজের পরিবারের সঙ্গে এগিয়ে যেতে ভালোবাসেন তারা। কাউকে পছন্দ করে থাকলে দেরি করবেন না, প্রেম নিবেদন করে দিতে পারেন। ২০২২-এ প্রেম জীবনেও উন্নতি হবে। প্রেম বিবাহের জন্য বছর ভালো। মানসিক ও আবেগের দিক দিয়ে দাম্পত্য জীবন ভালো কাটবে।