সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

ভিকি-ক্যাটরিনার বি’য়ে হতেই জনপ্রিয়তা কমার ভ’য়! ক্যামেরার সামনেই রো’ম্যা’ন্স দীপিকা-রণবীরের

টিনসেল টাউনের এখন হট টপিক ভিকি কৌশল ও ক‍্যাটরিনা কাইফের বিয়ে। রিসেপশন কবে হবে, কে কে আসবেন, কেমন ভাবেই বা সাজবেন নবদম্পতি, চলছে তারই আলোচনা। এর মাঝেই হঠাৎ ঢুকে পড়লেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। দীপিকা পাডুকোন ও ক‍্যাটরিনা কাইফের মধ‍্যে ঠাণ্ডা লড়াইয়ের কথা সকলেরই জানা। কারণ দুজনেই রণবীর কাপুরের প্রাক্তন। কেউ একটু আগে তো কেউ একটু পরে। মূলত সেখান থেকেই প্রতিযোগিতা শুরু। যার রেশ এত বছর পরেও বজায় আছে।

বলিপাড়ার প্রিয় জুটি ‘দীপবীর’। তাদের বিয়ের বয়স বছর তিনেক হলেও এখনো তাদের দুজনের রোম‍্যান্স নববিবাহিতদের হার মানাতে বাধ্য। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা মিলল ‘দীপবীর’ এর। বাঘছাল প্রিন্টের টিশার্ট ও টকটকে লাল রঙের প‍্যান্ট পরে দেখা মিলল রণবীরের। আর দীপিকার পরনে ছিল কালো ও সাদা রঙের পোশাক। রনবীর নিজে আগে গাড়ি থেকে নামলেন, তারপর স্ত্রীর জন‍্য গাড়ির দরজা খুলে ধরলেন।

তারপর দীপিকার হাত ধরে এগিয়ে গিয়ে ক‍্যামেরার সামনে পোজ দিলেন। টুক করে স্ত্রীর গালে চুম্বনও করলেন। সঙ্গে বললেন, দীপিকা তাঁর প্রযোজক। স্বামীর এই কাণ্ডে স্পষ্টতই খুশি দীপিকা। কিন্তু ভিডিও ভাইরাল হতেই শুরু হয় ট্রোলিং। নেটনাগরিকদের একাংশ বলেছেন, রণবীর আর দীপিকাকে নাকি বাঘ আর জেব্রার মতো দেখাচ্ছে। কয়েকজন আবার এই দাবিও করেছেন, সবার সামনে দুজনে অভিনয় করছেন, কিন্তু অভিনয়টা খুব খারাপ হচ্ছে।

অপর অংশের দাবি, রণবীর দীপিকা স্রেফ নিরাপত্তাহীনতায় ভুগছেন। যেহেতু ভিকি – ক‍্যাটরিনা তাঁদের থেকে বেশি খাতির পাচ্ছেন। এতেই তাঁরা ভয় পাচ্ছেন, পাছে জনপ্রিয়তা কমে না যায়। তাই এত নাটক! ট্রোল আরো বেড়েছে ক‍্যাটরিনার বিয়ের দিনই দীপিকা নিজের বিয়ের ছবি নতুন করে প্রকাশ‍্যে আনায়।

পুরনো সমস্ত ছবি সহ বিয়ের ছবি গুলো আর্কাইভ বাক্সে ঢুকিয়ে রাখলেও ভিক‍্যাটের বিয়ের দিনই সেই ছবিগুলি ফের আর্কাইভ বাক্স থেকে বের করেন তিনি। শুধু তাই নয়, নিজেদের প্রথম বিবাহ বার্ষিকীর ছবিও শেয়ার করেছিলেন দীপিকা। এতেই আরো ট্রোলড্ হন অভিনেত্রী।