মানুষের শরীরের কো’ন অং’শে টিকটিকি পরলে ব’দ’লা’তে পারে ভা’গ্য? জেনে নিন গুরুত্ব

প্রত্যেকের বাড়িতে কমবেশি টিকটিকি দেখতে পাওয়া যায়। কারোর কারোর বাড়িতে আবার টিকটিকির অত্যাধিক আনাগোনা থাকে। তবে শাস্ত্র মতে টিকটিকির বেশ কিছু লক্ষণ বলে দিতে পারে আপনার আগামী সময়ে সম্পর্কে অনেক কথা। এমন কিছু উপায় আছে যার দ্বারা আপনি আপনার বাড়ির দারিদ্রতা এবং অশান্তি থেকে খুব সহজেই মুক্তি পেতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে টিকটিকি আপনার ভবিষ্যৎ বলে দিতে পারে।

টিকটিকি যদি আপনার গায়ের মধ্যে পড়ে তাহলে বুঝবেন আপনি কোন বিষয়ে খুব সম্মানিত হতে চলেছেন খুব তাড়াতাড়ি।কথা বলার সময় যদি টিকটিকি শব্দ করে তাহলে বুঝবেন যে কথাটা বলতে চাইছেন সেটি শীঘ্রই ফলবে।কোন কাজে যাওয়ার আগে যদি দেখেন টিকটিকি মারামারি করছে তাহলে বুঝবেন যে কাজে যাচ্ছেন সেটি সফল নাও হতে পারে।

টিকটিকি কোন পোকামাকড় ধরে খাচ্ছে সেই সময় যদি আপনি টিকটিকি দেখেন তাহলে বুঝতে পারবেন যে, আপনার খুব তাড়াতাড়ি ধন প্রাপ্তি সুযোগ আসতে চলেছে। আপনার মাথায় যদি টিকটিকি পড়ে তাহলে প্রচুর ধনসম্পত্তির অধিকারী হতে পারেন আপনি।

পুজো করার সময় যদি টিকটিকি দেখতে পান তাহলে সেটিকে খুব শুভ বলে মনে করা হয়। মনে করা হয় যে খুব তাড়াতাড়ি আপনি কোন সুখবর পেতে চলেছেন। আপনার ঘরে টিকটিকি দেখতে পেলে গঙ্গার জল ছিটিয়ে দিন, তারপর ভগবানের উদ্দেশ্য আপনার মনস্কামনা বলুন। মনস্কামনা খুব তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে।

যদি আপনার বাড়ির দেওয়ালে টিকটিকি দেখতে পান তাহলে ঠাকুর ঘর থেকে ঠাকুর পূজার জন্য রাখা আতপ চাল এনে টিকটিকির দিকে ছুড়ে মারুন। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং সমস্ত আর্থিক সমস্যা দূর হয়ে যায়।