শরীরে নেই কো’নো অ’ন্ত’র্বা’স, পরণে শু’ধু সাদা শাড়ি, মন্দাকিনীর পো’জে বাঙালি অভিনেত্রী

রাম তেরি গঙ্গা মেইলি সিনেমার দ্বারা সকলের মনের আলাদা জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী। সেই সিনেমাতে সাহসী চরিত্রে অভিনয় করার পর বহুদিন বির্তকিত শিরোনামে উঠে এসেছিল তার নাম।

কিন্তু সিনেমাটি র মূল আকর্ষণ ছিলেন তিনি। এই সিনেমার দ্বারা সকল পুরুষের মন জয় করে নিয়েছিলেন নিমেষে অভিনেত্রী মন্দাকিনী। সম্প্রতি উঠতি অভিনেত্রী কথা নন্দী কে দেখতে পাওয়া গেল একেবারে মন্দাকিনীর সাজে সেজে উঠতে।

কথা নন্দী ওয়েব সিরিজের একজন জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় করার পাশাপাশি তিনি মডেলিং করেন। বর্তমানে সাহসী পোশাকে দেখতে পাওয়া যায় তাকে।

সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকার কারণে তাকে মাঝে মাঝে দেখতে পাওয়া যায় বিভিন্ন পোষাকে ছবি তুলতে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি অথবা বলা ভালো একটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে মনে পড়ে যায় পুরনো মন্দাকিনীকে। ভিডিওতে তিনি পরে রয়েছেন একটি সাদা শাড়ি। তবে সাদা শাড়ির সঙ্গে নেই কোন ব্রাউজ অথবা অন্তর্বাস। এলোচুলে পাথরের উপর বসে রয়েছেন তিনি।

ভিডিওটি দেখলেই বোঝা যাচ্ছে এটি হলো একটি ফটোশুট। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ার পর ইতিবাচক নেতিবাচক মন্তব্য ভরে যায় সোশ্যাল মিডিয়া। কথা নন্দী এই ফটোশুটের মাধ্যমেই একটি বিষয়ে সকলের সামনে নিয়ে এসেছেন।

তিনি জানিয়েছেন যে একটি ফটোশুট থেকে ফেরার সময় তাকে নাকি ফাঁকা রাস্তায় একা নামিয়ে দেওয়া হয়। প্রযোজককে ব্যাপারটি জানানোর পর তিনি ও তার সাথে খারাপ ব্যবহার করেছিলেন।

এমনকি তাকে হুমকি দেওয়া হয়েছে টলিউডে কোন কাজের সুযোগ থাকে দেওয়া হবে না। তবে সেই সব কথাতে ভয় না পেয়ে সোশ্যাল মিডিয়াতে সকলের সামনে গোটা ঘটনাটিকে তুলে ধরেছেন অভিনেত্রী কথা নন্দী।