বয়স সং’খ্যা মাত্র, সুইমিং পুলে জলের নী’চে শ’রী’র চ’র্চা করছেন শোলের বীরু, ভাইরাল ভিডিও

সত্তর-আশির দশকে বলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করতেন যারা তাদের মধ্যে অন্যতম নায়ক হলেন ধর্মেন্দ্র। বলিউডের এই মোস্ট হ্যান্ডসাম অভিনেতা আজ বয়সের ভারে জর্জরিত। কিন্তু হলে কি হবে? নিজেকে শারীরিকভাবে ফিট রাখার উদ্দেশ্যে ‌ ধর্মেন্দ্র কিন্তু আজও শরীরচর্চা করতে পিছপা হন না। না, এখনকার প্রজন্মের মতো জিমে গিয়ে শরীরের ঘাম না ঝড়ালেও ধর্মেন্দ্র কিন্তু বাড়িতেই ফিট থাকার উপায় খুঁজে বের করে ফেলেছেন।

হেমা-ধর্মেন্দ্রর স্বপ্নের রাজপ্রাসাদে যে সুইমিং পুলটি রয়েছে, তাতেই কার্যত দুইবেলা সাঁতার কেটে নিজেকে ফিট রেখে চলেছেন ৮০ উর্ধ্ব এই এভারগ্রীন অভিনেতা। সম্প্রতি সোশ্যাল সাইটে সাঁতার কাটার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। “আপকা ধর্মেন্দ্র” নামের সেই একাউন্টে ধর্মেন্দ্র শেয়ার করেছেন সন্ধ্যেবেলায় তার জলকেলির একটি ভিডিও। সেখানে তিনি লিখেছেন যে এবার থেকে তিনি সন্ধ্যেবেলাটাও জলেই কাটাবেন। সাঁতারের এমন অদ্ভুত নেশায় পেয়ে বসেছে তাকে।

ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ডে বাজছে সত্তরের দশকের সেই এভারগ্রীন ‌গান “সত্যম শিবম সুন্দরম” এর মিউজিক। এমন সুন্দর এক মনোরম পরিবেশে নিজেকে আর জলের থেকে দূরে রাখতে পারেননি ধর্মেন্দ্র। ভিডিওটি ইতিমধ্যেই লক্ষাধিক মানুষের ভালোবাসা পেয়েছে। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।