এই সব কারণে এখনো বলিউডে “গুড গার্ল” হিসেবেই প’রি’চি’ত সারা আলি খান

সারা আলি খান, জ্যেষ্ঠ নবাব কন্যার সৌন্দর্যে ইতিমধ্যেই মুগ্ধ বহু মানুষ। কিন্তু অনেকেই জানেন না, শুধুমাত্র সৌন্দর্য এবং অভিনয় দক্ষতার জন্য নয়, নিজের অসামান্য ব্যবহারের জন্য সকলের কাছে সুনাম অর্জন করেছেন এই নায়িকা। সম্প্রতি আরও একটি ঘটনা ঘটল যার ফলে প্রমাণিত হয়ে গেল, সারা সত্যিই একজন ভালো মনের মানুষ।

সম্প্রতি ছুটি কাটিয়ে উদয়পুর থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী সারা আলি খান। বাড়ি ফেরার সময় তাকে ক্যামেরাবন্দী করেন সংবাদ মাধ্যম। হলুদ এবং কমলা সালোয়ার কামিজে ট্র্যাডিশনাল লুক নিয়ে দেখতে পাওয়া যায় তাকে বিমান বন্দরে। যখন তিনি গাড়ির দিকে যাচ্ছিলেন তিনি হঠাৎ করে শুনতে পেলেন পেছন থেকে কেউ তার নাম ধরে ডাকছে।

আবার শুনে এদিক ওদিক তাকাতে থাকেন অভিনেত্রী। দেখতে পারেন একজন ছোট্ট মেয়ে তার নাম ধরে ডাকছে তার সেলফি নেবার জন্য। সঙ্গে সঙ্গে খুদে ভক্তের কাছে পৌঁছে যান সারা আলি খান। ভক্তের অনুরোধে একসাথে সেলফি তোলেন তিনি। সেলফি তোলার পাশাপাশি কেন ছোট্ট মেয়েটি মাক্স পড়ে নেই, তার জন্য তাকে বকাবকিও করলেন সারা আলি খান।

এমন একটি সুন্দর দৃশ্য ক্যামেরাবন্দি হতে না হতেই সকলের কাছে শেয়ার হয়ে যায় এবং আরো একবার সারা আলি খানের এই মিষ্টি স্বভাবের জন্য প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।