আজ থেকে রাজ্যে আগামী ১৫ দি’ন “বলিদান পক্ষ” পা’লন ক’রা হ’বে, ঘোষণা দিলীপ ঘোষের

আজ সকালে প্রাতঃভ্রমণে এসেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিউ টাউন ইকো পার্কে । প্রতিদিনের মত আজও তিনি প্রাতঃভ্রমণে এসেছিলেন। ভারত কেশরী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বিশেষ দিন উপলক্ষে সাংবাদিকরা তাকে কিছু প্রশ্ন করলে দিলীপ ঘোষ বলেন, শ্যামাপ্রসাদ স্বাধীন ভারতের শেষ মহাপুরুষ। তার মতো ব্যক্তিত্ব কারোর নেই। তিনি জনসংঘ প্রতিষ্ঠা করেছিলেন, যেটি আজ পরিবর্তিত হয়ে ভারতীয় জনতা পার্টি নাম গ্রহণ করেছে।

আমরা তার অনুগামী। তিনি আমাদের প্রেরনা পুরুষ। জন্মদিন পালন করব আমরা তাঁর যেমন প্রত্যেক বছর করি। পাশাপাশি দিলীপ ঘোষ আরো বলেন যে, বিশেষ দিন উপলক্ষে আজ থেকে ছয় জুলাই অব্দি বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা এই বলিদান উৎসব পালন করব।

বিভিন্ন জায়গায় এর মধ্যে রক্ত শিবির অনুষ্ঠিত হবে। আজ সারাদিন বিভিন্ন জায়গায় বৃক্ষরোপনের কর্মসূচিও পালন করা হবে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। এই কয়েকদিন আমরা মানুষের পাশে দাঁড়াবো আরো বেশি করে। ত্রাণ এবং ভ্যাকসিন নিয়ে মানুষের পাশে কিভাবে দাড়ানো যায় তা নিয়ে চিন্তাভাবনা করছি আমরা। তার জন্মদিনে কিভাবে তাকে শ্রদ্ধা জানানো যায় তার জন্য সমস্ত পরিকল্পনা করেছি আমরা।

পাশাপাশি তিনি মন্তব্য করেন, আজ শ্যামাপ্রসাদ প্রাসঙ্গিক হয়েছেন কারণ তার প্রতিষ্ঠিত পার্টি আজ অনেকটা শক্তিশালী হয়েছে। তবে সৌমিত্র খাঁ এবং জন বর্লার বিরুদ্ধে, তিনি বলেন যে, উনাদের নিয়ে কোনো রকম কথা আমি বলবো না। ওই প্রসঙ্গে শেষ হয়ে গেছে। অভিযোগ ছাড়া ছাড়া কোন কিছুই করতে পারেন না। ওনাদের যা মনে হয়েছে তাই ওনারা করেছেন।