সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

রাশি অনুযায়ী দেখে নিন কোন গাড়ি আপনার জন্য উপযোগী!

নিজের টাকা সঞ্চয় করে গাড়ি বা বাইক কেনার স্বপ্ন কে না দেখে! সবার প্রথমে নজর কারে গাড়ির রঙ ও ফিচারস। কিন্তু খুব কম লোকই দেখে যে তাদের রাশির সাথে কোন গাড়ি বা বাইকের মিল রয়েছে। জ্যোতিষ শাস্ত্র মতে আপনার রাশির সাথে মিল রেখে গাড়ি বা মোটরসাইকেলগুলি কিনলে ভবিষ্যতে দুর্ঘটনা ও গোলযোগের সম্ভাবনা অনেক কমে যায়। রাশি অনুযায়ী কোন গাড়ি বা বাইক আপনার জন্য উপযুক্ত হবে।

মেষরাশি: রয়্যাল এনফিল্ড মোটর বাইকের চাহিদা উত্তরোত্তর বেড়েই চলেছে। মেষ রাশির জন্য উপযুক্ত মডেল Royal Enfield Classic 350। অন্যদিকে, এদের জন্যে উপযুক্ত হবে স্পোর্টস কার। গাড়ির দুনিয়ায় স্পোর্টস কার- এর বিকল্প নেই।

বৃষরাশি: বৃষরাশি জাতকদের জন্য Honda Activa বাইকটি উপযুক্ত। এই বাইকের মাইলেজ অনেকটাই বেশি। এই রাশির জাতকরা একটু স্থিতিশীল এবং রক্ষণশীল জিনিস পছন্দ করেন। তাই তাদের জন্য উপযুক্ত SUV। ভারতে কয়েকটি জনপ্রিয় SUV হল Hyundai Creta, Mahindra XUV700, Toyota Urban Cruiser Hyryder ইত্যাদি।

মিথুনরাশি: এই রাশি জাতকদের জন্য Bajaj Dominar 400 বাইকের কোন বিকল্প নেই। এতে রয়েছে 373 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। Crossover গাড়ি এই রাশির লোকেদের জন্য একেবারে পারফেক্ট ম্যাচ।দেশে বিক্রি হওয়া সেরা কয়েকটি Crossover গাড়ি হল Maruti S-Cross, Hyundai i20, Tata Tiago ইত্যাদি।

কর্কটরাশি: এই রাশির মানুষদের জন্যও বেস্ট চয়েস হবে Bajaj Pulsar 150। এদের জন্য গাড়ির ক্ষেত্রে সেডান গাড়িগুলির কোন বিকল্প নেই। যেমন Honda City, Maruti Suzuki Dzire, Hyundai Verna এবং Tata Tigor।

সিংহরাশি: Suzuki Access 125 স্কুটারটি এই রাশির ব্যাক্তিদের জন্য একেবারে পারফেক্ট। ওপেন টপ গাড়ি গুলি এদের জন্য ভালো হবে। যেমন Porsche 911, BMW Z4, Ferrari এবং Aston Martin।

কন্যারাশি: এই রাশির লোকেদের জন্য সেরা বিকল্প Honda Unicorn মোটরবাইক। এদের জন্য সেরা গাড়ি হবে Wagon। Wagon গাড়িগুলির দূরত্ব মাটি থেকে খুব কম থাকে।কিছু Wagon গাড়ি হল Volvo V90, Porsche Taycan Cross, Kia Carens ইত্যাদি। এই গাড়িগুলি 4-5 জন যাত্রীর জন্য উপযুক্ত।

তুলারাশি: Bajaj Pulsar 150 মডেলটি আপনারা বাড়ি আনতে পারেন। এদের জন্য সেরা মিনি ভ্যান। যেমন Maruti Suzuki Eeco।

বৃশ্চিকরাশি: এদের জন্য উপযুক্ত মোটরসাইকেল Honda CD 110। এরা অফ রোডিং গাড়ি পছন্দ করেন। কয়েকটি ভালো অফ রোডিং গাড়ি হল- Mahindra Thar, Mahindra Scorpio, Toyota Fortuner, Tata Safari ইত্যাদি।

ধনুরাশি: এদের জন্য সেরা বিকল্প হবে অ্যাডভেঞ্চার বাইক Hero Xtreme 160R। হাইব্রিড গাড়িগুলি এদের জন্যে পারফেক্ট। তালিকায় রয়েছে Honda City, Toyota Urban Cruiser, Lexus NX এবং Volvo XC90।

মকররাশি: এই রাশির জাতকরা কিনতে পারেন Yamaha FZ S FI। এনার পিকআপ ট্রাক কিনতে পারেন। ভারতে এর চল না থাকলেও যাতায়াতের চাহিদা মেটাতে এই গাড়ির চেয়ে ভালো বিকল্প হতে পারে না।

কুম্ভরাশি: কুম্ভরাশির জাতকদের জন্য সঠিক ম্যাচ Ather 450 ইলেকট্রিক স্কুটার। ইলেকট্রিক গাড়ি এদের রাশির সাথে মিলে যায় । যেমন Tata Nexon EV, Tata Tiago EV, Mercedes Benz EQC, Volvo XC40 Recharge।

মীনরাশি: মীনরাশি জাতকদের জন্য দারুণ বিকল্প হবে TVS APache RTR 160। এরা ক্লাসিক গাড়ি কিনতে পারেন,যেমন Hindustan Ambassador, Premier Padmini, Hindustan Contessa, Maruti 800, Fiat UNO, Mahindra Jeep ইত্যাদি।