সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

রাহু ও গুরুর অশুভ যো’গ, এই ৩ রাশির জীবনে খা’রা’প কিছু ঘ’ট’তে পারে!

প্রাচীন ভারতের জ্যোতিষ শাস্ত্র অন্যান্য দেশের তুলনায় অনেকটাই পুরনো। এই জ্যোতিষ শাস্ত্রে বিভিন্ন গ্রহ নক্ষত্রের সংযোগ সম্পর্কে নানান বিষয় লিপিবদ্ধ থাকে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী একটি গ্রহের সঙ্গে অন্য গ্রহ যখন মিলিত হয় তাকে বলা হয় জুতি।

রাশিচক্রে রয়েছে বারটি রাশি যারা বিভিন্ন ব্যক্তির উপর শুভ অশুভ নানান প্রভাব ফেলে।২২ এপ্রিল বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করেছে। রাহু আগে থেকেই মেষ রাশিতে অবস্থান করছে। এই অবস্থায় রাহুর সঙ্গে তার গুরুর মিলন হয়েছে যার ফলে তৈরি হয়েছে গুরুচন্ডাল দোষ।

যে কোন ছায়া গ্রহের সঙ্গে বৃহস্পতির মিলিত হলে তাতে তৈরি হয় এই দোষ।তিন রাশির জাতক জাতিকাদের উপর ব্যাপক প্রভাব পড়বে। এই অশুভ যোগের প্রভাবে বিশেষ সাবধান হওয়া দরকার তিন রাশির জাতক-জাতিকাদের। তার মধ্যে প্রথমেই রয়েছে মেষ রাশি।

আরো খবর: পাঞ্জাবে সরকারি অফিস প্রতিদিন দুপুর ২ টায় ছুটি হয়ে যাচ্ছে

গুরু এবং রাহুর মিলনের ফলে গুরুচন্ডাল দোষ তৈরি হতে চলেছে মেষ রাশির উপরে এতে জাতক জাতিকাদের সচেতন থাকতে হবে। তাদের নানান ধরনের শারীরিক সমস্যা দেখা দিতে পারে আর্থিক ক্ষতি হতে পারে।

কর্মক্ষেত্রে বিশেষ সতর্ক থাকতে হবে এই রাশির জাতক জাতিকাদের। মিথুন রাশির গুরুচন্ডাল যোগে কষ্ট বয়ে আসবে। জাতকদের বেশ কিছু শারীরিক সমস্যা হতে পারে এছাড়া অর্থলগ্নী সংস্থায় বিনিয়োগ করা থেকে বিরত থাকতে হবে।

স্টক মার্কেটের ব্যবসায় খুব একটা লাভজনক হবে না। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কর্কট রাশির জীবনের নানান রকম ওঠাপড়া লেগেই থাকবে। শত্রু থেকে সাবধান থাকতে হবে। এছাড়া কথা বলার সময় বিশেষভাবে কথার উপর নিয়ন্ত্রণ রাখতে হবে