সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

সাদা গরুর স্বপ্ন দেখা কি খু’ব ভা’লো? কি বলছে স্বপ্নশাস্ত্র?

আমাদের হিন্দু শাস্ত্রে গোরুকে গোমাতা হিসাবে পূজা করা হয়। অনেকেই বিশ্বাস করেন যে গোমাতার মধ্যেই ৩৩ কোটি দেবতার বসবাস রয়েছে। তাই হিন্দু ধর্মে গরুকে মায়ের সমান ভাবা হয়। স্বপ্ন শাস্ত্র অনুযায়ী, গরুর স্বপ্ন দেখা খুবই ভালো লক্ষণ বলে মনে করা হয়। সাদা গোরুর সপ্ন দেখা অত্যন্ত শুভ।

স্বপ্ন শাস্ত্র মতে, আমরা যে স্বপ্ন দেখি সেই স্বপ্ন ভালো এবং খারাপ দুই ঘটনারই ইঙ্গিত বহন করে।এমন পরিস্থিতিতে, কোন সপ্ন আপনার জন্য ভালো আর কোনটা ভালো নয় এটা জানলেই নিজেকে সতর্ক করতে পারবেন খরাও কিছু ঘটার থেকে।

অনেক স্বপ্ন আছে যা আমরা ঘুম থেকে ওঠার পর ভুলে যাই। একই সময়ে, আপনি কিছু স্বপ্ন খুব ভাল মনে রাখবেন। এমতাবস্থায় স্বপ্নে দেখা জিনিসগুলোকে উপেক্ষা না করে সেগুলোর অর্থ জেনে অনেক সুযোগ কাজে লাগাতে পারেন।

আরো পড়ুন: লোকসভা নি’র্বা’চ’নে মিশন উত্তরবঙ্গ, উদয়ন গুহর হা’ত ধ’রে প্রস্তুতি শু’রু

আপনি সপ্নে যদি সাদা গোরু দেখেন তবে এই স্বপ্নটি ইঙ্গিত দেয় যে যারা বা ব্যবসায়ীরা সাদা জিনিসের ব্যবসা করেন তারা তাদের ব্যবসায় বিশেষ লাভ পেতে চলেছেন।

আপনি যদি গোরুর সাথে বাছুর ও দেখেন তাহলে জানবেন এটি একটি খুব শুভ স্বপ্ন হিসাবে বিবেচিত হয়।বিশেষ করে শ্রাবণ মাসে এমন স্বপ্ন দেখা একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। স্বপ্ন শাস্ত্র অনুসারে, স্বপ্নে একটি গরু এবং একটি বাছুর দেখা ভবিষ্যতে আর্থিক লাভের লক্ষণ।

গো মাতার সপ্ন দেখা খুবই ভালো। তাই এই সপ্ন দেখলে পরেরদিন ই কোনো গরুকে কিছু ফল বা খাবার খাওয়ান। সেটা যদি না সম্ভব হয় কাছের কোনো মন্দিরে গিয়ে গোমাতার পুজো করুন । কাউকে কিছু দান করুন আপনার মনস্কামনা পূর্ন হবে।